• NEWS PORTAL

  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

শাহরুখ খানের সঙ্গে বড় পর্দায় আসছেন সুহানা খান

প্রকাশিত: ১৭:১২, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৭:১৪, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
শাহরুখ খানের সঙ্গে বড় পর্দায় আসছেন সুহানা খান

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সফল, জনপ্রিয় ও দর্শকনন্দিত অভিনেতার নাম শাহরুখ খান। তার অসামান্য অভিনয় শৈলী তাকে সব শ্রেণির দর্শকের কাছে সমান জনপ্রিয় করেছে।বি-টাউনের অন্যান্য স্টার কিডের মতো শাহরুখের পুত্র সন্তান অভিনয়ে আগ্রহী না হলেও তার উত্তরসূরিরূপে বলিউডের শোবিজ অঙ্গনে নাম লিখিয়েছেন শাহরুখ কন্যা সুহানা। এর আগে ওটিটি প্ল্যাটফর্মে অভিষিক্ত হলেও এবার বড় পর্দায় অভিষেক ঘটতে চলেছে শাহরুখ-তনয়া সুহানা খানের। 

জোয়া আখতারের পরিচালনায় ‘আর্চিজ’-এর হাত ধরে ওটিটিতে আত্মপ্রকাশ করেছেন সুহানা খান। এ বার শাহরুখ-তনয়া পা রাখতে চলেছেন বড় পর্দায়। সূত্রের খবর অনুযায়ী, বাবা-মেয়েকে এবার এক ছবিতে দেখা যাবে। ছবির নাম ‘কিং’। ছবির পরিচালনার দায়িত্বে থাকছেন পরিচালক সুজয় ঘোষ এবং সিদ্ধার্থ আনন্দ। জানা গেছে, ২০২৪ সালের মে মাসেই শুটিং ফ্লোরে যাবে ‘কিং’ শিরোনামের এই সিনেমাটি।

২০২৩ সালের মাঝামাঝি সময় থেকেই এই ছবি তৈরির পরিকল্পনা চলছে। দুই পরিচালক স্ক্রিপ্ট নিয়ে সোজা শাহরুখের কাছে গেলে স্ক্রিপ্ট পড়ে শাহরুখ নিজের মতামত দেন। সেই ২০২৩ এর অক্টোবর থেকে ২০২৪ এর ফেব্রুয়ারি পর্যন্ত একাধিক মিটিং হয়েছে তাদের। সেই অনুযায়ী স্ক্রিপ্টে নানা বদল আসে। এই সিনেমার একটা বড় অংশ জুড়ে রয়েছে অ্যাকশন দৃশ্য। শাহরুখের সঙ্গে আলোচনা করেই নাকি সবটা ঠিক করা হয়েছে।

অ্যাকশন দৃশ্যের অনুশীলন হয়েছে শাহরুখের বাংলো ‘মন্নত’-এ। সুহানাও বাবার সঙ্গেই প্রশিক্ষণ নিয়েছেন। বলিউডে দক্ষ প্রশিক্ষকদের তত্ত্বাবধানেই এই প্রশিক্ষণ পর্ব চলতো বলে জানা গিয়েছে। ২০২৩ সালে ‘পাঠান’ এবং ‘জওয়ান’-এ শাহরুখকে অ্যাকশন অবতারে দেখা গেলেও ঘনিষ্ঠ সূত্রের দাবি, ‘কিং’-এ একেবারেই অন্য ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। আগের দু’টির সিনেমার সঙ্গে নাকি কোনও মিল থাকছে না এই ছবির।

প্রসঙ্গত, ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’-এর সঙ্গে 'কিং' ছবির যৌথ প্রযোজনার দায়িত্বে রয়েছে সিদ্ধার্থ আনন্দের ‘মারফ্লিক্স এন্টারটেনমেন্ট’।

 

বিভি/জোহা/রিসি 

মন্তব্য করুন: