• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ওয়েবফিল্ম ‘মার্ডার মুবারক’ দিয়ে বিরতি থেকে ফিরছেন কারিশমা

প্রকাশিত: ১৬:৩৫, ৮ মার্চ ২০২৪

আপডেট: ২১:৩৬, ৮ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
ওয়েবফিল্ম ‘মার্ডার মুবারক’ দিয়ে বিরতি থেকে ফিরছেন কারিশমা

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী কারিশমা কাপুর যিনি তার সুনিপুণ অভিনয়ে মুগ্ধ করেছেন ভক্ত অনুরাগীদের। কাপুর খানদানের যোগ্য উত্তরসূরি কারিশমা তার সমসাময়িক অভিনয়ের সাথে তালমিলিয়ে দাপটের সাথে অভিনয় করে গিয়েছেন।সংসার জীবনে প্রবেশ করার পরে অভিনয় থেকে দূরে সরে গেলেও তার ভক্তদের জন্য সুখবর কারিশমাকে আবারো অভিনয় করতে দেখা যাবে। দীর্ঘ বিরতির পর ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স এ মুক্তি পাবে কারিশমা অভিনীত ওয়েবফিল্ম 'মার্ডার মুবারক'। মঙ্গলবার (৫ মার্চ) এই সিনেমার ট্রেলার প্রকাশ্যে এসেছে।

টানটান উত্তেজনায় ভরপুর মার্ডার মিস্ট্রি 'মার্ডার মুবারক' যাতে রয়েছে সাসপেন্স, কমেডি এবং রোম্যান্স ৷ অনুজা চৌহানের জনপ্রিয় উপন্যাস ক্লাব ইউ টু ডেথ থেকে অনুপ্রানিত হয়ে তৈরি করা হয়েছে এই ছবিটি।

রয়্যাল দিল্লি ক্লাবের একটি ঘটনাই আবর্তিত হবে সিনেমা জুড়ে। ওই ক্লাবে নিমন্ত্রিত সমাজের হাইভোলটেজ ব্যক্তিত্বরা। সেখানেই ঘটে যায় একটি খুনের ঘটনা। যার তদন্তে নামেন এসিপি ভবানি সিং। যে চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। সেখানে উপস্থিত প্রত্যেককে জিজ্ঞাসাবাদ করা হয়। সামনে আসে অনেক চাঞ্চল্যকর তথ্য। 

আরও পড়ুন: রায়হান রাফি নির্মিত ওয়েবফিল্ম ‘অমীমাংসিত’র মুক্তি স্থগিত

একে অপরকে দোষারোপ করার মতোও ঘটনা ঘটে। তবে এসিপি ভবানি সিং একটা বিষয় নিশ্চিত, মার্ডারটি সেখানে উপস্থিত যাঁরা তঁদের মধ্যেই কেউ একজন করেছে। সেই সত্যি কী ভীবে উদঘাটন করবেন পঙ্কজ ত্রিপাঠী? গল্পের প্রতিটি পরতের সেই টানটান উত্তেজনা উপভোগ করা যাবে ১৫ মার্চ।আগামী ১৫ মার্চ থেকে ওটিটি-র পর্দায় দেখা যাবে হোমি আদাজানিয়া পরিচালিত ও  দীনেশ বিজন প্রযোজিত ছবি মার্ডার মোবারক।

হোমি আদাজানিয়া পরিচালিত "মার্ডার মুবারক" র বিভিন্ন চরিত্রে কারিশমা কাপুর, পঙ্কজ ত্রিপাঠি,সারা আলি খান, বিজয় ভার্মা, ডিম্পল কাপাডিয়া, সঞ্জয় কাপুর, টিসকা চোপড়া এবং সুহেল নায়ারকে দেখা যাবে।

বিভি/জোহা/এজেড

মন্তব্য করুন: