• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

প্রাক-বিবাহ অনুষ্ঠানে চোখ ধাঁধানো যেসব উপহার দিলেন তারকারা

প্রকাশিত: ১৬:৫৩, ৮ মার্চ ২০২৪

আপডেট: ২১:২৫, ৮ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
প্রাক-বিবাহ অনুষ্ঠানে চোখ ধাঁধানো যেসব উপহার দিলেন তারকারা

ভারতের বিজনেস টাইকুন মুকেশ আম্বানির নাম বিশ্বব্যাপী সর্বজনখ্যাত। বর্তমানে বিশ্বের ১১ তম ধনী ব্যক্তি মুকেশ আম্বানির পারিবারিক অনুষ্ঠান মানেই যেন রাজকীয় ব্যাপার!  বিশাল আয়োজনকে অনুষ্ঠান না বলে, উৎসব বলাই শ্রেয়।ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির প্রাক বিয়ের অনুষ্ঠান শেষ হয়েও যেন হলো না শেষ। কারণ সামাজিক যোগাযোগ মাধ্যমে এর রেশ জিইয়ে রয়েছে এখনও। 

বিলাসবহুল এ অনুষ্ঠান নিয়ে আলোচনার শেষ নেই। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এ অনুষ্ঠান ঘিরে শুরু হয়েছে নতুন আলোচনা। আর তা হলো জাঁকজমকপূর্ণ এই আয়োজনে তারকারা অনন্তকে কি উপহার দিয়েছেন?

ভারতীয় ধনকুবের অনন্ত আম্বানির প্রাক-বিয়ের অনুষ্ঠান শেষ হলেও বিলাসবহুল এ অনুষ্ঠান নিয়ে আলোচনার শেষ নেই। সোশ্যাল মিডিয়ায় এ অনুষ্ঠান ঘিরে শুরু হয়েছে নতুন আলোচনা।

রাজকীয় এই আয়োজনে তারকাদের উপহারও ছিল বেশ জৌলুসপূর্ণ।সম্প্রতি জআগত অতিথিরা কী কী উপহার দিয়েছেন সে সম্পর্কে জানা গেছে। শুরু করা যাক বলিউড ভাইজানকে দিয়ে। যে কোন অনুষ্ঠানে সালমান খান ব্যয়বহুল উপহার দেয়ার তালিকায় শীর্ষে থাকা যেন বলিউডে রীতি হয়ে দাঁড়িয়েছে। তিনি সবাইকে চমকে দিয়েছেন দুবাইয়ের সেরা লোকেশনে বিলাসবহুল একটি অ্যাপার্টমেন্ট উপহার দিয়ে। এর জন্য তাকে গুনতে হয়েছে প্রায় ৩০ কোটি রুপি।

আরও পড়ুন: আম্বানির ছেলের প্রাক বিবাহ অনুষ্ঠানে পারিশ্রমিকের বিনিময়ে নেচেছেন তারকারা
 
জানা গেছে, বলিউড বাদশা উপহার দিয়েছেন মার্সিডিজ বেন্স ৩০০ এসএলআর। যার মূল্য ৮ কোটি রুপির উপরে।  মিস্টার পারফেকসনিস্ট আমির খান  দিয়েছেন এস এ রাজার করা একটি স্পেশাল পেইন্টিংস। যার মূল্য ৬ লাখ রুপি।

ক্যাটরিনা-ভিকি দম্পতি দিয়েছেন গুচি ব্র্যান্ডের হ্যান্ড ব্যাগ। যার বর্তমান মূল্য ৮০ লাখ রুপি। পিছিয়ে ছিলেন না দীপিকা-রণবীরও। তারা দিয়েছেন অনন্ত-রাধিকার জন্য কাস্টমাইজ করা হীরার রোলেক্স ঘড়ি। যার মূল্যও কিন্তু অবাক করার মতো। তাদের গুনতে হয়েছে ১০ কোটি রুপি।
 
নবাব পরিবারের সাইফ আলি খান ও কারিনা দম্পতি দিয়েছেন, ওয়ালেট ও হ্যান্ড ব্যাগ, তাতেও হীরা বসানো। যার বাজার মূল্য ৬০ লাখ রুপি।
 
এদিকে পারফর্ম করার জন্য এসেছিলেন পপ গায়িকা রিহানা। এর জন্য তিনি নিয়েছিলেন ১০০ কোটি রুপি। তবে উপহার দিয়েছেন অবাক করার মতোই। রিহানা দিয়েছেন হীরা বসানো জুতা ও জুয়েলারি যার দাম ২০ কোটি রুপি। 
 
উল্লেখ্য, রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি এবং বিশিষ্ট শিল্পপতি বীরেন মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্ট এই বছরের জুলাই মাসের ১২ তারিখে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। তবে তার আগে ১,২ ও ৩ মার্চ, তিনদিন ধরে হয়ে গেল জমকালো প্রাক-বিবাহ অনুষ্ঠান।

বিভি/জোহা/এজেড

মন্তব্য করুন: