• NEWS PORTAL

  • বুধবার, ০১ মে ২০২৪

শরিফুল রাজের ‘কাজল রেখা’ ছবিতে থাকছে ২০টি গান

প্রকাশিত: ১১:৫৭, ১০ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
শরিফুল রাজের ‘কাজল রেখা’ ছবিতে থাকছে ২০টি গান

গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ষোলো শত শতকের ময়মনসিংহ গীতিকা অবলম্বনে নির্মিত সিনেমা ‘কাজল রেখা’। মুক্তি সামনে রেখে এখন প্রচারণা চলছে এই সিনেমার।

শনিবার রাতে রাজধানীর বনানীর পাঁচ তারকা একটি হোটেলে সিনেমাটির মুক্তি সময় জানানো হয়। নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম জানান, সিনেমাটি আসছে ঈদুল ফিতরে মুক্তি পাবে।  

ছবিটির প্রচারের অংশ হিসেব প্রকাশ পেয়েছে দুটি পোস্টার। এর একটি আন্তর্জাতিক ও অন্যটি ফেস্টিভ্যাল পোস্টার। তবে জানানো হয়েছে, শিগগিরই হলে মুক্তি উপলক্ষে পোস্টার প্রকাশ করা হবে।

এদিকে এই সিনেমাটিকে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম ‘মিউজিক্যাল ফিল্ম’ হিসেবে আখ্যা দিয়েছেন! এতে থাকছে প্রায় বিশটি গান। এরই মধ্যে চারটি গান প্রকাশিও হয়েছে।

সর্বশেষ উন্মোচিত হয় ‘ঘুমাইলা ঘুমাইলারে বন্ধু’ নামের লোক গানটি! গানের কথা সংগৃহিত থাকলেও গানটি নতুন করে সুর ও সংগীতায়োজনের দায়িত্ব সামলেছেন সময়ের আলোচিত সংগীত পরিচালক ইমন চৌধুরী। বৈঠকি ঘরানার এই গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী মাশা ইসলাম।  

কাজল রেখা সিনেমার মূল চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, নবাগতা মন্দিরা চক্রবর্তী, মিথিলা, আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, শাহানা রহমান সুমি, খায়রুল বাসার, সাদিয়া আয়মান প্রমূখ।

বিভি/এসকে/এজেড

মন্তব্য করুন: