• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

খুব শীঘ্রই শাকিব খানের নায়িকা হয়ে আসছেন পরীমণি

প্রকাশিত: ১৫:৫৬, ১২ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
খুব শীঘ্রই শাকিব খানের নায়িকা হয়ে আসছেন পরীমণি

পরীমণি ও শাকিব খান

মোহময়ী রূপ ও অভিনয় শৈলী দিয়ে ভক্তদের মন জয় করেছেন চিত্রনায়িকা পরীমণি। মা হবার পরে খুব দক্ষ হাতে নিজের কাজ ও সন্তান লালন পালন-দুটোই সামলাচ্ছেন তিনি। সম্প্রতি কাজের সূত্রে ভারতের কলকাতায় গিয়েছিলেন পরী। সেখান থেকে ফিরেই সরাসরি হাজির হয়েছিলেন মিরর আয়োজিত অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পুরস্কার গ্রহণ করতে। আর সেখানেই তিনি তার নির্মিতব্য দুটি সিনেমার খবর দিয়ে সবাইকে চমকে দিলেন।

এই অনুষ্ঠানে সংবাদকর্মীদের পরীমণি জানান, খুব শিগগিরই ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে দেখা যাবে তাকে। যদিও বিস্তারিত কিছু বলতে নারাজ ছিলেন তিনি।

হঠাৎ করেই ওপার বাংলায় গিয়েছিলেন পরীমণি। তার এই কলকাতা সফরের সঙ্গে কোনও নতুন কাজের যোগসূত্র আছে কিনা সেটা জানতে চাইলে তিনি গণমাধ্যমে জানান, তিনি ওপার বাংলার নতুন সিনেমার চুক্তিসই করে এসেছেন। তবে প্রযোজনা সংস্থার নিষেধের জন্য তিনি এখন কিছু বলতে পারছেন না। তবে সময় হলে তারা আনুষ্ঠানিক ভাবে সিনেমার নাম ঘোষণা করবেন বলেও জানান এ নায়িকা।

পরীমণি আরও জানান, রমজান মাসের পুরো সময় তিনি শুটিং এর কাজে কলকাতায় অবস্থান করবেন।

প্রসঙ্গত, গত বছর ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরীমণি। সরকারি অনুদানের এই সিনেমাটি নির্মাণ করেছেন রেজা ঘটক। এছাড়া সামনে টিএম ফিল্মসের ‘খেলা হবে’ নামের আরও একটি সিনেমায় দেখা যাবে পরীকে। 

বিভি/জোহা

মন্তব্য করুন: