• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

জাস্টিন বিবারের নতুন প্রেমের গুঞ্জন

প্রকাশিত: ১৬:৩৫, ১৩ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
জাস্টিন বিবারের নতুন প্রেমের গুঞ্জন

বর্তমান সময়ের বিশ্ব সঙ্গীত অঙ্গনে জাস্টিন বিবার এক উজ্জ্বল নক্ষত্র। নিজের মনমাতানো সব গানে ভক্ত অনুরাগীদের মন্ত্রমুগ্ধ করে রাখেন বিবার। তবে গানের পাশাপাশি তার প্রেমঘটিত নানা বিষয় নিয়ে প্রায়ই চর্চায় থাকেন এই শিল্পী। জাস্টিন বিবার ও বিখ্যাত পপ তারকা সেলিনা গোমেজের সম্পর্কের কথা কারো অজানা নয়।কিন্তু সেই সম্পর্কও ভেঙ্গে যায় বিবারের বিশ্বাসঘাতকতার কারণে। এরপর তিনি বিয়ে করেন হেইলি ব্যাল্ডউইনকে। আমেরিকান পপ তারকা জাস্টিন বিবার-হেইলি বিবারের দাম্পত্যের বয়স পাঁচ বছরের বেশি। এর মাঝেই হেইলিকে ঠকিয়ে বিবারের নতুন প্রেমে জড়ানোর গুঞ্জন চারদিকে।

সম্প্রতি মার্কিন গায়িকা এবং অভিনেত্রী ম্যাডিসন বিয়ারের পোস্টে ‘ফ্লার্টি’ মন্তব্য করেছেন জাস্টিন বিবার। বিষয়টি মোটেই ভালো চোখে দেখছেন না এই তারকার ভক্তরা। হেইলির সঙ্গে প্রতারণা করছেন বিবার, এমনটাই মনে করছেন নেটিজেনরা।

বিবারের সঙ্গে হেইলির বিচ্ছেদ হয়ে যাচ্ছে, এমন গুঞ্জন শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরে। ম্যাডিসন বিয়ারের পোস্টে ‘বিতর্কিত’ সেই মন্তব্য করে গুঞ্জনের আগুনে যেন ঘি ঢাললেন বিবার।

ম্যাডিসনের সঙ্গে বিবারের পরিচয় তের বছর বয়স থেকে। তাদের দুজনের একই ম্যানেজার ছিল বহুবছর। পরে ম্যাডিসন ম্যানেজার বদলে ফেলেন। কয়েকদিন আগে ম্যাডিসন বিয়ার নিজের ২৫ তম জন্মদিন উদযাপনের কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন। বিবার সেখানে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ‘হার্ট-আই ইমোজি’ এবং ‘মেল্টিং ফেস’ ইমোজি দিয়েছেন।

বিবারের এমন আচরণে বিস্মিত নেটদুনিয়া। ম্যাডিসনের পোস্টে বিবারের এই মন্তব্যের নিচে মন্তব্য করেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘অপ্রত্যাশিত।’ আরেকজন লিখেছেন, ‘হেইলিকে বলে দেব।’ আরেক নেটিজেনের মন্তব্য, ‘হেইলির সাথে প্রতারণা করা বন্ধ করুন।’

এর আগে চলতি বছর জানুয়ারির প্রথমে ইনস্টাগ্রামে নিজের কয়েকটি ছবি পোস্ট করেন হেইলি। সঙ্গে লেখেন, ‘২০২৪-এ আমিই আমার সঙ্গে।’ এই পোস্ট দেখে দম্পতির বিচ্ছেদের জল্পনা জোরালো হয়েছে। হেইলি সামাজিক মাধ্যম থেকে বিবারের বেশিরভাগ ছবি সরিয়ে ফেলেছেন। হেইলি-বিবারের সম্পর্কের অবনতি হওয়ায় হেইলির বাবা স্টেফেন ব্যাল্ডউইন ইনস্টাগ্রামে একটি পোস্ট করে এই জুটির জন্য প্রার্থনাও করতে বলেছেন।

উল্লেখ্য, ২০১০ সালে  ভেঙে যায় জাস্টিন বিবার এবং সেলেনা গোমেজের দীর্ঘ আট বছর সম্পর্ক। ২০১৮ সালে হেইলির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন জাস্টিন।

 

বিভি/জোহা/রিসি 

মন্তব্য করুন: