• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

‘অ্যানিমেল’র সাফল্যের পর পারিশ্রমিক দ্বিগুণ করলেন তৃপ্তি

প্রকাশিত: ২২:০৯, ১৫ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
‘অ্যানিমেল’র সাফল্যের পর পারিশ্রমিক দ্বিগুণ করলেন তৃপ্তি

হালের সেনসেশন তৃপ্তি দিমরি

তৃপ্তি দিমরি বলিউডের বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে সুপরিচিত মুখ।বুলবুল দিয়ে বলিউড চিত্রজগতে অভিষেক হলেও সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমেল’র মাধ্যমে সাফল্যের তুঙ্গে এলেন হালের সেনসেশন তৃপ্তি দিমরি।আর তার এই সাফল্যের ফলস্বরূপ তৃপ্তি তার পারিশ্রমিক দ্বিগুন করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ এইটিন এর প্রতিবেদন অনুযায়ী, তৃপ্তি ‘অ্যানিমেল’ সিনেমায় অভিনয়ের জন্য ৪০ লক্ষ রুপি পারিশ্রমিক নিলেও 'ভুল ভুলাইয়া ৩' এ অভিনয়ের জন্য তার দ্বিগুণ পারিশ্রমিক অর্থাৎ ৮০ লক্ষ রুপি দাবী করেছেন।

তৃপ্তি দিমরি যখন সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমেল’ সিনেমায় চুক্তিবদ্ধ হন, তখন নিজেও ভাবতে পারেননি যে এই সিনেমা তাকে অভাবনীয় সাফল্য এনে দিবে। 'বুলবুল'এবং 'কালা' ছবিতে তার অসাধারণ অভিনয় প্রতিভা প্রদর্শন করা সত্ত্বেও, তিনি মূলধারার সিনেমায় প্রবেশের জন্য লড়াই করেছিলেন। অবশেষে ‘অ্যানিমেল’ তাকে সেই সুযোগ করে দিয়েছে।

জানা গেছে,, বলিউডের এই উঠতি তারকা তার পরের ছবি 'ভুল ভুলাইয়া ৩' এর জন্য তার পারিশ্রমিক উল্লেখযোগ্যভাবে বাড়িয়েছেন। ‘অ্যানিমেল' অভূতপূর্ব সাফল্যের পর তৃপ্তি দিমরির ইনস্টাগ্রাম ফলোয়ার  তিনগুণ বেড়েছে। সব কিছু ভেবে তৃপ্তি দিমরি এখন তার পারিশ্রমিক দ্বিগুণ করার সিদ্ধান্ত নিয়েছেন।তবে ভুল ভুলাইয়া ৩-এর নির্মাতারাও তৃপ্তিকে তার নতুন পারিশ্রমিকেই চুক্তিবদ্ধ করতে পেরে খুশি।

কারণ তিনি কার্তিক আরিয়ানের পারিশ্রমিকের মাত্র ২০ শতাংশ পাচ্ছেন। জানা গেছে, ভুল ভুলাইয়া ৩-এর জন্য প্রযোজনা সংস্থা কার্তিককে ৪৫ থেকে ৫০ কোটি রুপি পারিশ্রমিক দিচ্ছেন।

এদিকে বলিপাড়ায় গুঞ্জন রয়েছে তৃপ্তি দিমরি দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র থেকে অসংখ্য প্রস্তাব পাচ্ছেন এবং এমনকি প্রভাসের সাথে "স্পিরিট" সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এই জল্পনা-কল্পনার জবাবে তৃপ্তি বলেন, “আমি এই মুহূর্তে কিছুতে স্বাক্ষর করিনি। তবে সেখান থেকে অফার পেয়ে আমি রোমাঞ্চিত হব।”

‘অ্যানিমেল’ সিনেমায় তৃপ্তি দিমরির গ্ল্যামারাস উপস্থাপন ও সুনিপুণ অভিনয়ের মিশেলে তাকে মোহময়ী রূপে উপস্থাপন করেছেন। এখন তৃপ্তি তার এই ভিন্ন অবতার ও অভিনয় গুনকে কতটুকু মেলে ধরতে পারেন পরবর্তী সিনেমায় সেটাই দেখার পালা।

বিভি/জোহা/এজেড

মন্তব্য করুন: