• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

অবশেষে বিজেপির মনোনীত প্রার্থীদের তালিকায় ঠাঁই হলো কঙ্গনার

প্রকাশিত: ২১:৪৯, ২৬ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
অবশেষে বিজেপির মনোনীত প্রার্থীদের তালিকায় ঠাঁই হলো কঙ্গনার

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা অভিনেত্রী হিসেবে কঙ্গনা রানাউত তার অভিনয়ের জন্য প্রশংসিত হলেও বিভিন্ন সময় বিতর্কিত মন্তব্যের কারণে সমালোচিত হন। বলিপাড়ায় ঠোঁটকাটা হিসেবেও বেশ পরিচিতি রয়েছে এই অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই বিতর্কিত মন্তব্য করে উঠে আসেন চর্চায়। বহুল চর্চিত এই নায়িকা এবার লোকসভা নির্বাচনে বিজেপির টিকিট পেয়ে বলিপাড়ায় আবারও শিরোনাম হলেন।

এনডিটিভির তথ্য অনুসারে, রবিবার (২৩ মার্চ) বিজেপি লোকসভা নির্বাচনে দলের মনোনীত প্রতিনিধিদের পঞ্চম তালিকা প্রকাশ করেছে। এ তালিকায় নাম রয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানৌতের। এ অভিনেত্রী হিমাচল প্রদেশের মান্ডি আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

বিজেপি প্রার্থী হিসেবে কঙ্গনার নাম ঘোষণার পর এক্সে (টুইটার) একটি পোস্ট দিয়েছেন বলিউড কুইন খ্যাত কঙ্গনা। এতে কঙ্গনা লেখেন, 'আমার প্রিয় ভারত এবং ভারতীয় জনতার নিজেদের পার্টি ভারতীয় জনতা পার্টি আমাকে সবসময় নিঃস্বার্থভাবে সমর্থন করেছে। লোকসভা নির্বাচনে তাদের প্রার্থী হিসেবে বিজেপি জাতীয় নেতৃত্বে আমার নাম ঘোষণা করেছে। আমি আমার জন্মস্থান হিমাচল প্রদেশের মান্ডি থেকে লড়াই করব। আমি হাইকমান্ডের এই সিদ্ধান্তকে মেনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করব।'

গত কয়েক বছর ধরেই বি-টাউনে জল্পনা কল্পনা ছিল বিজেপির রাজনীতিতে যোগ দেবেন কঙ্গনা। লোকসভা নির্বাচনে টিকিট পাচ্ছেন সে গুঞ্জনও অনেক দিনের। মূলত, বিজেপির পক্ষে সাফাই গাওয়া, নরেন্দ্র মোদির প্রশংসা করার রেশ ধরেই এই গুঞ্জন ছড়িয়ে পড়ে। সর্বশেষ রাজনীতিতে নাম লিখিয়ে এ অভিনেত্রী বলেন, 'আনুষ্ঠানিকভাবে দলে যোগ দিতে পেরে সম্মানিত বোধ করছি।'

বলিউডের অভিনেতাদের রাজনীতিতে যোগ দেয়ার ঘটনা নতুন নয়। এর আগেও অনেক তারকা রাজনীতিতে যোগ দিয়ে নির্বাচন করেছেন।এবার সেই তালিকায় যুক্ত হলো কঙ্গনার নাম।

বিভি/জোহা/টিটি

মন্তব্য করুন: