• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

`তুফান`-এর খলচরিত্র নিয়ে জল্পনা, যা বললেন নির্মাতা রায়হান রাফি

প্রকাশিত: ১৬:৪৬, ২৭ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
`তুফান`-এর খলচরিত্র নিয়ে জল্পনা, যা বললেন নির্মাতা রায়হান রাফি

দেশের বিনোদন জগতে এ সময়ের আলোচিত ও সফল নির্মাতা রায়হান রাফি। তার সকল নির্মাণে তিনি নতুনত্বের ছোঁয়া দিয়ে দর্ষকহৃদয় জয় করেছেন। দহন, পরাণ, সুড়ঙ্গ’ ও ‘দামাল’ এর পর ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে নিয়ে নতুন সিনেমা নির্মাণ করতে চলেছেন নির্মাতা রায়হান রাফী। রায়হান রাফি নির্মিত সিনেমা মানেই চমক।আর সেই সিনেমার নায়ক ঢাকাই সুপারস্টার শাকিব খান হলেতো সেই চমকের শেষ নেই। নায়িকা নির্বাচন নিয়েও চমক দেখিয়েছেন “তুফান” সিনেমার নির্মাতা ও প্রযোজকরা। মাত্র কদিন আগেই জানিয়েছেন সিনেমার দুই নায়িকা নাবিলা ও মিমি চক্রবর্তীর যুক্ত হবার কথা। আর এখন চলছে তুফান ছবির খল চরিত্র নিয়ে জল্পনা কল্পনা।

প্রত্যেক সিনেমায় খলনায়ক একটি গুরুত্বপূর্ণ অংশ। কারণ নায়কের নায়োকচিত গুণকে আরো বেশি করে উদ্ভাসিত করতে প্রয়োজন একজন শক্তিশালী খলনায়ক। তাই ঢাকাই সুপারস্টার শাকিব খানকে টেক্কা দেওয়ার মতো উপযুক্ত খলনায়ককে হতে পারে তা নিয়ে হচ্ছে তুমুল আলোচনা। জানা গেছে, ‘তুফান’-এ দেখা যাবে কলকাতার জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্ত হাজির হবেন 'তুফান' সিনেমার ভিলেন চরিত্রে। যদিও এর আগে গুঞ্জন রটেছিল সিনেমাটিতে খল নায়কের ভূমিকায় দেখা যেতে পারে আফরান নিশোকে। তবে পরিচালক রায়হান রাফি তখন বিষয়টি নাকচ করে দেন।

এদিকে সিনেমার একাধিক সূত্র বলছে, নিশোর বদলে যিশুকে নেওয়া হচ্ছে এতে। তবে বিষয়টি নিয়ে নিশ্চুপ আছে নির্মাতা থেকে শুরু করে প্রযোজনা প্রতিষ্ঠান সবাই। যীশুর এই সিনেমায় অভিনয় করা প্রসঙ্গে আলফা আই–এর কর্ণধার শাহরিয়ার শাকিল বলেন, আমি নিজেই খবরটি প্রথম শুনলাম। যীশুর সঙ্গে তুফানের বিষয়ে আমাদের কোনো কথা হয়নি। যারাই সংবাদটি দিয়েছেন, তাদের কাউকে আমরা কোনো তথ্য দিইনি।

এদিকে সবাইকে চমকে দিয়ে 'তুফান' সিনেমার নির্মাতা রায়হান রাফি মঙ্গলবার (২৬ মার্চ) সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ঘোষণা দেন। তিনি সেখানে লিখেন,"একটি বিশেষ ঘোষণা

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, আগামীকাল বাংলার আকাশে বাতাসে এক ভয়ংকর চৈতালী তুফান বয়ে যেতে পারে।
সবাইকে নিরাপদে থাকার জন্য অনুরোধ করা যাচ্ছে।

ঘোষণাটি শেষ হলো।
ধন্যবাদ "

রায়হান রাফির এই ঘোষণার পরে "তুফান" সিনেমায় যীশু সেনগুপ্তকে খলনায়কের ভূমিকায় দেখতে পাওয়ার সম্ভাবনা আরো জোরদার হয়েছে। তবে সম্পূর্ণ নিশ্চিত হবার জন্য চৈতালি তুফানের অপেক্ষা করতে হবে সিনেপ্রেমীদের।

উল্লেখ্য, ‘তুফান’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশ-ভারতের তিনটি সংস্থা এসভিএফ, আলফা আই এবং চরকি।

 

বিভি/জোহা/রিসি

মন্তব্য করুন: