• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের জনপ্রিয় মুখ পূজা ব্যানার্জি!

প্রকাশিত: ১১:৩১, ২৯ মার্চ ২০২৪

আপডেট: ১৪:৩৫, ২৯ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের জনপ্রিয় মুখ পূজা ব্যানার্জি!

এবার ভারতের হিন্দি ও বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জির সাথে জুটি বাঁধতে যাচ্ছেন ঢাকাই সিনেমার নায়ক জায়েদ খান। বাংলাদেশের একটি বড় প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত হবে ছবিটি। 

তবে সিনেমার নাম ও প্রযোজনা প্রতিষ্ঠানের নাম এখনই বলতে চাচ্ছেন না জায়েদ খান।

এই অভিনেতা গণমাধ্যমকে বলেন, আমি চমক দিতে পছন্দ করি, আমি যা বলি তা করে দেখাই। অহেতুক আওয়াজ দেওয়ার প্রয়োজন নেই। ঈদে আমার সিনেমা 'সোনার চর' আসছে। এই ছবিটি বেশ পরিশ্রম করে করেছি। আর আজ নতুন ছবির ঘোষণা দিলাম। এ বিষয়ে বিস্তারিত পরে জানাবো।

এর আগে জায়েদ খান কলকাতার সায়ন্তিকার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন। সেই ছবির কিছুদিন শুটিংয়ের পর প্রযোজক নায়িকার জটিলতা তৈরি হয়। ফলে ছবিটির শুটিং আটকে যায়। এবার ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে অভিনয়ের কথা জানালেন।

স্বাভাবিকভাবেই দর্শকেরা বিশেষ উৎসুক। পূজা ব্যানার্জি স্টার প্লাসে সম্প্রচারিত তুঝ সাং প্রীত লাগাই সাজনা শোতে বৃন্দা চরিত্রে অভিনয় করার জন্য সুপরিচিত। এছাড়াও তেলুগু, বাংলা ও হিন্দি চলচ্চিত্রে কাজ করেছেন।এদিকে ঈদে জায়েদ খানের ‘সোনার চর’ ছবিটি মুক্তি পাচ্ছে। ছবির প্রচারণায় এরইমধ্যে যমুনা ফিউচার পার্কে ব্যাপক প্রচারণা চালিয়েছেন এই অভিনেতা।   

বিভি/ এসকে/ এনএম

মন্তব্য করুন: