• NEWS PORTAL

  • বুধবার, ০১ মে ২০২৪

কোলন ক্যান্সারে আক্রান্ত অভিনেতা রুমি, চাইলেন দোয়া

প্রকাশিত: ১৩:০৪, ৩০ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
কোলন ক্যান্সারে আক্রান্ত অভিনেতা রুমি, চাইলেন দোয়া

ক্যান্সারে আক্রান্ত হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন মঞ্চ ও টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ওয়ালিউল হক রুমি। রোগ মুক্তিতে সবার কাছে দোয়া চেয়েছেন এই তিনি।

রুমির পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে রুমি কোলন ক্যান্সারে আক্রান্ত। এখন হাসপাতালের সিসিইউতে আছেন এই অভিনেতা। দুই সপ্তাহের বেশি সময় ধরে তিনি চিকিৎসাধীন রয়েছেন। এর আগে ভারতের চেন্নাইয়ে তার চিকিৎসা হয়েছে। 

অভিনয় জীবনের তিন দশকেরও বেশি সময় পার করেছেন রুমি। দীর্ঘ এ পথচলায় অভিনয় করেছেন অসংখ্য নাটক এবং সিনেমায়। অভিনয় নৈপুণ্য দিয়ে দর্শকদের মুগ্ধ করে চলেছেন। পর্দায় তার উপস্থিতি যেন বাড়তি আনন্দ দেয় দর্শকদের।

গত কয়েক বছর এই অভিনেতা বরিশালের আঞ্চলিক ভাষাতে বেশি অভিনয় করে আসছিলেন। এ ভাষাতেই তিনি দর্শকদের হাসিয়েছেন। কখনও কখনও তার সংলাপ শুনে কেঁদেছেন দর্শক। বরগুনায় জন্ম রুমির। তার বাবা বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক ও মা হামিদা হক। পরিবারে তিন ভাই ও তিন বোনের মধ্যে সবার ছোট রুমি।

রুমি অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলো হলো– ‘সাজেশন সেলিম’, ‘বোকাসোকা তিনজন’, ‘মেকাপ ম্যান’, ‘ঢাকা টু বরিশাল’, ‘ঢাকা মেট্রো লাভ’, ‘বাপ বেটা দৌড়ের উপর’, ‘আমেরিকান সাহেব’, ‘জার্নি বাই বাস’, ‘বাকির নাম ফাঁকি’, ‘জমজ-৫’, ‘জমজ-৬’, ‘জমজ-৭’, ‘জমজ-৮’, ‘জমজ-৯’, ‘জমজ-১০’, ‘রতনে রতন চিনে’, ‘২০০ কদবেলী ইত্যাদি। আসছে ঈদের জন্য নাটকেও অভিনয় করার কথা ছিল রুমির। শারীরিক অসুস্থতায় এখন হাসপাতালে সময় কাটছে এ অভিনেতার।

বিভি/এসকে/এজেড

মন্তব্য করুন: