• NEWS PORTAL

  • বুধবার, ০১ মে ২০২৪

ব্রাজিলিয়ান নায়িকার সঙ্গে শাহরুখ পুত্র আরিয়ানের প্রেমের গুঞ্জন

প্রকাশিত: ১৬:৪৩, ৩ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
ব্রাজিলিয়ান নায়িকার সঙ্গে শাহরুখ পুত্র আরিয়ানের প্রেমের গুঞ্জন

আরিয়ান খান ও ল্যারিসা বনেসি

বাবা-মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্র অঙ্গনে  ক্যারিয়ার শুরু করা বি-টাউনের স্টারকিডদের জন্য স্বাভাবিক ঘটনা। কিন্তু বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান এক্ষেত্রে পুরোপুরি ব্যতিক্রম। আরিয়ান নিজের মনের মতো ব্যবসায় যোগ দিয়েছেন। আবার কখনও কাজ করছেন পর্দায় পিছনে নির্মাতা হিসেবে। তবে পর্দার সামনে হাজির না হলেও সবসময়েই তারকাদের মতো আলোচনায় থাকেন আরিয়ান খান। এবারের আলোচনা ব্রাজিলিয়ান এক অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন সেই গুঞ্জনকে ঘিরে।

সম্প্রতি ব্রাজিলিয়ান অভিনেত্রী ল্যারিসা বনেসির সঙ্গে আরিয়ানের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। ব্রাজিলিয়ান হলেও কর্মসূত্রে দীর্ঘদিন ধরে তিনি ইন্ডিয়ায় বসবাসরত। এক রেডিট ইউজার সামাজিক মাধ্যম আরিয়ান-ল্যারিসার প্রেমের গুঞ্জনে ঘি ঢেলেছেন। তারা লিখেছেন, ইনস্টাগ্রামে আরিয়ান ল্যারিসার পরিবারের সদস্যদের ফলো করেছেন। ব্রাজিলিয়ান অভিনেত্রীর মাকে আরিয়ান নিজের ব্র্যান্ডের জ্যাকেট উপহার দিয়েছেন বলে দাবি রেডিট ব্যবহারকারীর। ল্যারিসার ইনস্টা স্টোরিতে তার মাকে দেওয়া আরিয়ানের উপহারের ছবিও শেয়ার করেছেন বলে জানিয়েছেন রেডিট ব্যবহারকারীরা।

ল্যারিসা পেশায় একজন অভিনেত্রী। গুরু রন্ধাওয়ারের ‘সুরমা সুরমা’ মিউজিক ভিডিও, স্টেবিন বেনের মিউজিক ভিডিও এবং এমনকি বিশাল মিশ্রের সঙ্গে একটি অ্যালবামেও কাজ করেছেন আরিয়ানের এই চর্চিত প্রেমিকা। বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার এবং জন আব্রাহামের সঙ্গে ব্লকবাস্টার গান ‘সুবহা হোনে না দে’-গানে পারফর্ম করেছেন তিনি।

এছাড়া টাইগার শ্রফ, সুরাজ পাঞ্চোলির মতো অভিনেতার সঙ্গেও স্ক্রিন শেয়ার করেছেন ল্যারিসা বনেসি। সাইফ আলি খানের ‘গো গোয়া গন’-এ পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন তিনি।

তবে প্রেমের গুঞ্জনকে ঘিরে আরিয়ানকে নিয়ে যতই চর্চা হোক না কেন তিনি এ ব্যাপারে নীরব ভূমিকা পালন করছেন।

প্রসঙ্গত, এর আগে পাকিস্তানের সাদিয়া খানের সঙ্গে আরিয়ানের নাম জড়িয়েছিল। নিউ ইয়ার সেলিব্রেশনের ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করতেই আরিয়ান-সাদিয়ার মধ্যে সম্পর্ক নিয়ে চর্চা শুরু হয়।

বিভি/জোহা

মন্তব্য করুন: