• NEWS PORTAL

  • বুধবার, ২২ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

‘শর্ত’ দিয়ে আনুশকা ছেলের মুখ দেখালেন 

প্রকাশিত: ১৩:০৭, ১৭ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
‘শর্ত’ দিয়ে আনুশকা ছেলের মুখ দেখালেন 

আনুশকা শর্মা বলিউডের জনপ্রিয় একজন অভিনেত্রী। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দেন তিনি। ছেলে অকায়ের জন্মের পর আইপিএল খেলতে বিরাট কোহলি দেশে ফিরলেও লন্ডনেই অবস্থান করছিলেন মা আনুশকা। 

অবশেষে ২ মাস বয়সী অকায় ও তিন বছরের শিশুকন্যা ভামিকাকে নিয়ে দেশ ফিরেছেন এই অভিনেত্রী। সোমবার (১৬ এপ্রিল) রাতে হায়দরাবাদের কাছে লজ্জার হারের মুখ দেখেছে কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এদিনই দেশে ফিরেছেন আনুশকা। 

আনুশকার দেশে ফেরার খবর নিশ্চিত করেছেন বলিউডের সবচেয়ে জনপ্রিয় পাপারাৎজি ভাইরাল ভায়ানি। তবে মা আনুশকার কোনো ছবি বা ভিডিও ফাঁস করেনি ভারতীয় কোনো গণমাধ্যম। এর কারণ ছিল নাকি অভিনেত্রী নিজেই। 

ছেলের জন্মের বেশ কয়েক সপ্তাহ আগেই দেশ ছেড়েছিলেন আনুশকা। স্বামী বিরাট ও মেয়ে ভামিকাকে নিয়ে লন্ডনেই কাটছিল অন্তঃসত্ত্বা অভিনেত্রীর সে সময়ের দিনগুলো। অকায় জন্মগ্রহণ করেছে লন্ডনেই। 

এয়ারপোর্টে নেমেই আলোকচিত্রীদের সঙ্গে ছেলেকে পরিচয় করিয়েছেন কোহলিপত্নী। তবে শর্ত ছিল, ছেলের কোনো ছবি তোলা যাবে না। আনুশকার সেই শর্ত মেনে নেন সাংবাদিকরাও। অভিনেত্রী ও তার সন্তানের সঙ্গে সময় কাটালেও কোনো ছবি তোলেননি তারা। আনুশকা কথা দিয়েছেন, খুব শিগগিরই সাংবাদিকদের আবদার মিটিয়ে ছেলেকে নিয়ে ক্যামেরার সামনে আসবেন তিনি। 

সূত্র বলছে. বিরাট কোহলি নন, বরং মেয়ে ভামিকার জন্য মুম্বাইতে ফিরছেন আনুশকা। এই জানুয়ারিতে তিন বছরে পা রেখেছে কোহলিকন্যা। এপ্রিল মাস থেকেই স্কুলে যেতে শুরু করবে ভামিকা। সে কারণেই কিনা মুম্বাইয়ে ফিরেছেন অভিনেত্রী মা। 

গত পাঁচ বছরে নায়িকার কোনও ছবি মুক্তি পায়নি। আনুশকার শেষ ছবি ছিল জিরো। ভামিকার জন্মের পর ২০২২ সালে ঝুলনের বায়োপিকের শ্যুটিং করেছিলেন অভিনেত্রী। তবে আপাতত অনিশ্চিত ‘চাকদা এক্সপ্রেস’-এর মুক্তি। ছবির প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মসের সঙ্গে ওটিটি জায়েন্ট নেটফ্লিক্স ইন্ডিয়ার চুক্তি ভেঙে গেছে। নেটফ্লিক্সেই মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির।
 

বিভি/রিসি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2