• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

পরীমনির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, সমন জারি

প্রকাশিত: ০০:০৪, ১৯ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
পরীমনির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, সমন জারি

নায়িকা পরীমনির বিরুদ্ধে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে মারধরের সত্যতা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন- পিবিআই পেয়েছে বলে জানিয়েছেন সংস্থাটির প্রধান বনজ কুমার মজুমদার। পিবিআই-এর দেয়া মামলার তদন্ত প্রতিবেদন আদালত গ্রহণ করে পরীমনি ও তার কস্টিউম ডিজাইনার জিমিকে সমন জারি করা হয়েছে।  

২০২২ সালের ছয় জুলাই, সাভার বোট ক্লাবের সভাপতি নাসিরউদ্দিন মাহমুদ বাদি হয়ে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ আদালতে মামলা করেন। মামলার এজাহারে বাদি নাসির উল্লেখ করেন, ২০২১ সালের ৯ জুন পরীমনি তার কস্টিউম ডিজাইনার জুনায়েদ বোগদাদী জিমি এবং ফাতেমা তুজ জান্নাত বনি রাত ১২টার পর বোট ক্লাবে ঢোকেন। পরে তারা ক্লাবের ভেতরে বসে অ্যালকোহল পান করেন। রাত সোয়া একটার দিকে নাসির যখন ক্লাব থেকে বের হচ্ছিলেন তখন পরীমনি তাকে ডাকেন এবং অশ্লীল অঙ্গভঙ্গীর মাধ্যমে আকৃষ্ট করার চেষ্টা করেন। একটি অ্যালকোহলের বোতল বিনামূল্যে পার্সেল দেওয়ার জন্য নাসিরকে চাপ দেন এবং এতে রাজি না হওয়ায় পরীমনি গ্লাস ছুড়ে মারেন নাসিরকে। এতে নাসির মাথায় ও বুকে আঘাত পান। এই ঘটনায় মামলার তদন্ত শেষে পরীমনিসহ দুইজনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেয় পিবিআই।

পরীমনি ও তার কস্টিউম ডিজাইনার জিমির বিরুদ্ধে দেয়া পিবিআইয়ের অভিযোগপত্র আমলে নিয়ে আসামিদের বিরুদ্ধে সমন জারি করে আদালত।

চিত্রনায়িকা পরীমনিও ২০২১ সালের ১৪ জুন ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে নাসিরউদ্দিন মাহমুদ ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে এবং চারজনকে অজ্ঞাত আসামি করে সাভার থানায় মামলা করেছিলো। যা বিচারাধীন। 
 

বিভি/টিটি

মন্তব্য করুন: