• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বজরঙ্গি ভাইজান টু’-এর স্ক্রিপ্ট প্রস্তুত, এবার নির্মাণের পালা

প্রকাশিত: ১৩:০৯, ২২ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
বজরঙ্গি ভাইজান টু’-এর স্ক্রিপ্ট প্রস্তুত, এবার নির্মাণের পালা

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সফল ও দর্শক নন্দিত তারকা অভিনেতা সালমান খান। শুধু ভারত নয়, পুরো বিশ্বজুড়ে রয়েছে তার অগণিত ভক্ত। ভালোবেসে তার অনুরাগীরা সালমানকে ভাইজান বলে সম্বোধন করেন। বলিউডের এই সুপারস্টারের ক্যারিয়ারের অন্যতম সাড়া জাগানো সিনেমা 'বজরঙ্গি ভাইজান'। 

এই সিনেমায় সালমান খানের সহজ, সরল ও সাবলীল অভিনয় সব সিনেপ্রেমীদের মনে দাগ কেটে যায়। তারপর থেকে বিশ্বজুড়ে দর্শকরা 'বজরঙ্গি ভাইজান' এর সিক্যুয়েল দেখার প্রত্যাশা নিয়ে অধীর আগ্রহে অপেক্ষা করছে। এবার তাদের সেই প্রত্যাশা পূরণে আশার বাণী শোনা গিয়েছে। জানা গেল, বজরঙ্গি ভাইজান টু’-এর স্ক্রিপ্ট প্রস্তুত করা সম্পন্ন হয়েছে।

২০১৫ সালে ভারত ছাড়িয়ে আন্তর্জাতিক সিনেমাবাজারও দখলে বলিউড তারকা সালমান খান অভিনীত দারুণ ব্যবসাসফল  ছবি ‘বজরঙ্গি ভাইজান’। এরপর থেকেই ‘বজরঙ্গি ভাইজান টু’-এর অপেক্ষায় দিন গুনছেন ভক্তরা। দর্শকদের এই প্রত্যাশা হয়তো পূরণ হতে চলেছে শিগগিরই। জানা গেছে ‘বজরঙ্গি ভাইজান টু’-এর স্ক্রিপ্ট তৈরি হয়ে গেছে। সালমান খান সেই স্ক্রিপ্ট দেখে সম্মতি দিলেই কাজ শুরু হয়ে যাবে সিনেমা নির্মাণের। সম্প্রতি আয়ুশ শর্মা অভিনীত নতুন ছবি ‘রুসলান’র প্রচারে এসে ‘বজরঙ্গি ভাইজান’র প্রযোজক  এই খবর জানিয়েছেন।

পরিচালক রাজামৌলির বাবা ছিলেন কে ভি বিজয়েন্দ্র প্রসাদ ‘বজরঙ্গি ভাইজান’ ছবির লেখক। তিনিই লিখেছেন ‘বজরঙ্গি ভাইজান টু’-এর স্ক্রিপ্ট। শিগগির ভি বিজয়েন্দ্র সালমানকে স্ক্রিপ্ট পড়ে শোনাবেন বলে জানা গেছে।

‘বজরঙ্গি ভাইজান’ ছবির পরিচালক ছিলেন কবির খান। এর সিকুয়েল হলে সেটাও কবির খানই পরিচালনা করবেন কি না, তা  এখনো জানা যায়নি।

‘বজরঙ্গি ভাইজান’-এ ‘মুন্নি’ চরিত্রে হর্ষালি মালহোত্রার সরল অভিনয়, ছবির গল্প, নওয়াজউদ্দিন এবং সালমানের জুটি দেখে মুগ্ধ হয়েছিল দর্শক। ছবির গানও পেয়েছিল তুমুল জনপ্রিয়তা। এই সিনেমায় নায়িকার চরিত্রে ছিলেন কারিনা কাপুর খান। ছবিটি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ একাধিক পুরস্কার পেয়েছে।

উল্লেখ্য, ‘বজরঙ্গি ভাইজান’ ভারতে ৩০০ কোটি রুপির ব্যবসা করার পাশাপাশি সারা বিশ্বে ছবিটি ৫০০ কোটির বেশি আয় করেছিল।

 

বিভি/জোহা/রিসি

মন্তব্য করুন: