• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মেসির বিশ্বকাপ জয়ের কাহিনী এবার দেখা যাবে বাংলাদেশের সিনেমা হলে

প্রকাশিত: ১৩:১৭, ২৩ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
মেসির বিশ্বকাপ জয়ের কাহিনী এবার দেখা যাবে বাংলাদেশের সিনেমা হলে

মেসির বিশ্বকাপ জয়

বিশ্বজুড়ে ফুটবলপ্রেমীদের কাছে আর্জেন্টিনা ও লিওনেল মেসি এক আবেগের নাম।বাংলাদেশেও রয়েছে আর্জেন্টিনা ও লিওনেল মেসির কোটি কোটি ভক্ত। তাই আর্জেন্টিনার বিশ্বজয় ছিল এদেশের ভক্ত দর্শকের কাছে পরম আরাধ্য অনুভূতি।

৩৬ বছরের আক্ষেপ ঘুচিয়ে ২০২২ সালে কাতারে বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। লিওনেল মেসির সম্ভাব্য শেষ বিশ্বকাপ, প্রথম ম্যাচে হারের পর ঘুরে দাঁড়ানো এবং দীর্ঘ অপেক্ষা এই বিশ্বকাপ জয়কে করেছে চমকপ্রদ ও নাটকীয়। বিশ্বকাপ জিতে সর্বকালের সেরাদের কাতারে নাম লিখিয়েছেন মেসি নিজেও। বিশ্বকাপ জয়ের মধ্য দিয়ে মেসিই যেন বিশ্বকাপকে মহিমান্বিত করেছেন। এই বিশ্বকাপকে অনেকেই ফুটবল বিশ্বকাপের সেরা আসর হিসেবে আখ্যায়িত করেছেন।

একের পর এক অঘটন আর শেষমেশ মেসির হাতে বিশ্বকাপ, এমন বিশ্ব আসরকে সেরা বলতে বাধ্য সকলেই। অবিস্মরণীয় এই বিশ্বকাপ নিয়ে এরইমধ্যে নির্মিত হয়েছে বেশ কিছু প্রামাণ্যচিত্র এবং ডকুফিল্ম। যার মধ্যে স্প্যানিশ ভাষায় নির্মিত ‘মুচাচোস’ একটি আকর্ষণীয় ও সাড়া জাগানো ডকুফিল্ম।

গত ডিসেম্বরে আর্জেন্টিনায় মুক্তি পাওয়া এই ছবি সেখানকার দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। আর্জেন্টিনার হলগুলোতে ইতিহাসের সবচাইতে বেশি দর্শক এটি দেখেছে বলে জানা গেছে।

ছবিটি এবার বাংলাদেশের দর্শকদের জন্য নিয়ে আসছে স্টার সিনেপ্লেক্স। দেশের অসংখ্য আর্জেন্টাইন ভক্তদের জন্য এটি বিশেষ সুখবর। 'মুচাচোস' ডকুফিল্মটি উপভোগের মধ্য দিয়ে তারা আবার আর্জেন্টিনার বিশ্বজয়ের সেই দুর্দান্ত যাত্রা নতুন করে অনুভবের সুযোগ পাবে। স্প্যানিশ পরিচালক জেসাস ব্র্যাসেরাস নির্মাণ করেছেন ১০০ মিনিট দৈর্ঘ্যর এই ডকুফিল্ম। 

আগামী শুক্রবার থেকে এটি চলবে ঢাকা, রাজশাহী ও চট্টগ্রামের স্টার সিনেপ্লেক্সের শাখাসমূহে। আর্জেন্টিনার অগুনতি ভক্তদের সামনে আবারো তুলে ধরবে বিশ্বকাপ জয়ের সেই আনন্দঘন মুহূর্ত।

বিভি/জোহা

মন্তব্য করুন: