• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ফেসবুকে সিয়াম-মেহজাবিনের বিস্ফোরক পোস্ট, দ্বন্দ্ব নাকি প্রচারণা

প্রকাশিত: ১৫:২৯, ২৩ এপ্রিল ২০২৪

আপডেট: ১৬:৩৪, ২৩ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
ফেসবুকে সিয়াম-মেহজাবিনের বিস্ফোরক পোস্ট, দ্বন্দ্ব নাকি প্রচারণা

মেহজাবিন ও সিয়াম

দেশের শোবিজের দুই তারকা সিয়াম আহমেদ ও মেহজাবিন চৌধুরী। দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে পর্দায়। একসঙ্গে হয়েছেন বিভিন্ন প্রতিষ্ঠানের ব্রান্ড অ্যাম্বাসেডরও। কিন্তু হঠাৎ এমন হলো যে দুজন দুজনের মুখ দেখতে চাচ্ছেনই না।  

সোমবার (২২ এপ্রিল) সিয়াম আহমেদ ও মেহজাবিন চৌধুরীর ফেসবুক পোস্ট ঘিরে তৈরি হয়েছে জল্পনা। অল্প সময়ের ব্যবধানে দুজন দুজনকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন। দুজনের পোস্টে নেট দুনিয়া ভাইরাল।

নিজের ফেসবুকে মেহজাবিন লেখেন, ‘সিয়াম আহমেদ যেখানে থাকবে, প্লিজ আমাকে সেখানে ডাকবেন না।’ কিছুক্ষণ পরই সিয়াম তার ফেসবুকে পোস্টে মেহজাবিনের পোস্টটি শেয়ার দিয়ে লিখেছেন, ‘মেহজাবিনও যেখানে থাকবে, আমার সেখানে যাওয়ার কোন ইচ্ছা নাই।’

দুই তারকার এমন পোস্টের পর নেট দুনিয়ায় শুরু হয়েছে নানা চর্চা। কেউ কেউ মনে করছে হয়তো কোনো বিষয় নিয়ে হয়তো দ্বন্দ্বে জড়িয়েছেন সিয়াম-মেহজাবিন। তবে অনেকের অনুমান, এটি বিজ্ঞাপনের কৌশলও হতে পারে। কিছুদিন আগে এভাবে পোস্ট দিয়ে অনেক তারকাই পণ্যর প্রচারণা করেছেন।

এদিকে তারা দুজনই একটি জুতার কোম্পানির মডেল। তাই অনেকেই বলছেন এটি তার বিজ্ঞাপন। আবার অনেকেই দাবি করছেন মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছেন তারা। এটা তাদেরও বিজ্ঞাপন হতে পারে।

আসল খবর জানতে সিয়াম আহমেদকে ফোন করা হলে কোনো সাড়া পাওয়া যায়নি। 

বিভি/জোহা

মন্তব্য করুন: