• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ফেসবুকে ডিভোর্সের গুজব, সত্য জানালেন নায়িকা

প্রকাশিত: ১৭:৫২, ২৯ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
ফেসবুকে ডিভোর্সের গুজব, সত্য জানালেন নায়িকা

ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে একটি গুজব। তা হল, ওপার বাংলার অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের ডিভোর্স! অভিনেতার বিয়ে নাকি ভাঙতে চলেছে। তার সঙ্গে নাকি ডিভোর্স হতে চলেছে মাইম অভিনেত্রী মধুরিমা গোস্বামীর। বিভিন্ন মানুষ বিভিন্ন মন্তব্য করছেন এই নিয়ে। সত্যিই কি মধুরিমা-অনির্বাণের বিবাহবিচ্ছেদ হতে চলেছে। এ ব্যাপারে নায়িকার সঙ্গে কথা বলেছে ভারতীয় গণমাধ্যম টিভি নাইন।

অনির্বাণের সঙ্গে ডিভোর্সের গুজব প্রসঙ্গ উত্থাপন করতেই চমকে উঠে মাইম অভিনেত্রী বলেন, “এখনও এসব নিয়ে এত আলোচনা চলছে। আমার তো ভেবেই হাসি পাচ্ছে।” তাকে সরাসরি জিজ্ঞেস করা হয়, সত্যিই কি অনির্বাণের সঙ্গে তার বিবাহবিচ্ছেদ হবে? প্রথমেই প্রচণ্ড হাসেন মধুরিমা এবং বলেন, একেবারেই নয়। আমার কিন্তু প্রশ্নটা একেবারেই খারাপ লাগল না। বরং সত্যি যদি আমার আর অনির্বাণদার বিবাহবিচ্ছেদ ঘটত, একটু খারাপ লাগত এই ফোনটা এলে। তবে বিষয়টা যেহেতু সত্যি নয়, আমি কিছু মনে করছি না বরং খোলাখুলি বলতে চাইছি যে পুরোটাই গুজব।

তাহলে বিবাহবিচ্ছেদের রচনা কেন হল? মধুরিমা বলেছেন, “এটা যে কেন রটেছে বলতে পারব না। খালি এটুকু বলতে পারি বিষয়টা সত্যি নয়।” অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে নারীরা অসম্ভব ভালোবাসেন। বর্তমান সময়ে দাঁড়িয়ে দেব-আবিরের মতোই তুখোড় নারী ফ্যান ফলোয়িং অনির্বাণের। নারীদের এত ভালবাসা কুড়াচ্ছেন অনির্বাণ। তা দেখে মধুরিমা বললেন, “আমাদের বিয়েটা ভেঙে গেলে অনেকেই খুশি হবেন। অনির্বাণদাকে বিয়ে করার পর থেকে যেভাবে অভিশাপ পাচ্ছি।”

‘অনির্বাণদা’। বিয়ের এতগুলো দিন সংসার করার পরও অনির্বাণকে ‘দাদা’ বলেই ডাকেন মধুরিমা। হাসি চেপে অভিনেত্রী বলেছেন, “১২ বছর ধরে আমার এবং অনির্বাণদার সম্পর্ক। অনেক ছোট বয়স থেকে তাকে আমি চিনি। দাদা বলাটা প্রথম থেকেই। তাই একেবারেই ছাড়তে পারিনি। এখনও মুখ থেকে দাদা শব্দটা বেরিয়ে আসে।”

অনির্বাণের সঙ্গে সুখে-শান্তিতে সংসার করছেন মধুরিমা। তাদের বিবাহবিচ্ছেদ একেবারেই হচ্ছে না। অনির্বাণ কেমন স্বামী, সে সম্পর্কেও মুখ খুলেছেন মধুরিমা। সোজাসাপ্টটা বলেছেন, “একটাই বিয়ে করেছি এখনও পর্যন্ত। তাই ভালো স্বামী কাকে বলে, সেটা আমি জানি না। আদর্শ স্বামীর সংজ্ঞাটাও আমার জানা নেই। এটুকু বলতে পারি, আমার বাবা মাইম আর্টিস্ট নিরঞ্জন গোস্বামীকে মায়ের স্বামী হিসেবে দেখেছি। অনির্বাণদা ঠিক আমার বাবার মতোই স্বামী।”

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2