• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

টেইলর সুইফটের কনসার্টে কাণ্ডজ্ঞানহীন বাবা-মার আচরণে ক্ষুব্ধ নেটিজেনরা

প্রকাশিত: ১৪:০৪, ১৭ মে ২০২৪

আপডেট: ১৪:০৭, ১৭ মে ২০২৪

ফন্ট সাইজ
টেইলর সুইফটের কনসার্টে কাণ্ডজ্ঞানহীন বাবা-মার আচরণে ক্ষুব্ধ নেটিজেনরা

মার্কিন সঙ্গীত জগতে টেইলর সুইফট এ সময়ের এক উজ্জ্বল নক্ষত্র। খ্যাতিমান এই পপ তারকা শুধু নিজ দেশে নয় বরং বিশ্বজুড়ে বিপুল সমাদৃত।বর্তমানে এই তারকা সঙ্গীত শিল্পী একের পর এক কনসার্টে তার সুরের জাদুতে বিশ্ব মাতিয়ে বেড়াচ্ছেন।এবার তার কনসার্টে হয়ে গেল কাণ্ডজ্ঞানহীন এক ঘটনা।

সম্প্রতি এক কনসার্টে তার সুরের জাদুবলে প্যারিসের শ্রোতাদের মোহিত করছিলেন টেইলর সুইফট।

মার্কিন পপতারকা টেইলর সুইফট মঞ্চে পারফর্ম করছিলেন। তার সামনে অগনিত দর্শক। টেইলর সুইফটের কনসার্ট মানেই ভক্তদের উন্মাদনা, উত্তেজনার শেষ নেই। আর সেই উন্মাদনা এমন পর্যায়ে পৌঁছেছিল যে এক ভক্ত তার শিশুসন্তানকে ফ্লোরে শুইয়ে রেখে প্রিয় শিল্পীর গান উপভোগ করছেন। অজ্ঞাত এক ব্যক্তি শিশুটির ওপরে দাঁড়িয়ে রয়েছেন। তাছাড়া আগত অনেক দর্শক শিশুটির চারপাশে দাঁড়ানো। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি স্থিরচিত্রে এমন দৃশ্য দেখা গিয়েছে।

মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) একটি আইডি থেকে ছবিটি পোস্ট করা হয়। ছবিটি প্রকাশ করার স্বল্প সময়ের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়। শিশুর অভিভাবকদের কাণ্ডজ্ঞানহীন আচরণে ক্ষুব্ধ নেটিজেনরা। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী অনেকে শিশুর অভিভাবককে পুলিশে দেওয়ার হুমকি দিয়েছেন।

যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম পেজ সিক্সের তথ্য অনুসারে, গত ১০ মে রাতে প্যারিসের লা ডিফেন্স এরেনায় অনুষ্ঠিত হয় টেইলর সুইফটের কনসার্ট। এ কনসার্ট থেকে তোলা হয়েছে ছবিটি।

লা ডিফেন্স এরেনার একজন প্রতিনিধি সংবাদমাধ্যমটিকে বলেন, ‘কনসার্টের টিকিট বিক্রির ক্ষেত্রে বয়সসীমা ছিল না। তবে শর্ত ছিল অপ্রাপ্তবয়স্ক কেউ কনসার্টে আসলে তার সঙ্গে প্রাপ্তবয়স্ক একজনকে উপস্থিত থাকতে হবে। ১৮ বছরের কম বয়সী দর্শকদের দায়িত্ব তাদের লিগ্যাল অভিভাবকদের। এটাই ছিল ভেন্যু পলিসি। শিশুসহ আগত দর্শককে বসার বিকল্প ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু তিনি এ প্রস্তাবে রাজি হননি।’

শিশুটির বাবা-মার এমন দায়িত্ব জ্ঞানহীন আচরণ সবাইকেই একইসাথে বিস্মিত ও ক্ষুব্ধ করেছে। নেটিজেনদের ভাষ্যমতে, প্রিয় শিল্পীর গান শুনতে এসে ভক্তরা উত্তেজিত হবে এটাই স্বাভাবিক। তাই বলে এমন কাণ্ডজ্ঞানহীন আচরণ কোন বাবা- মায়ের থেকে কাম্য নয়। তাই তাদের এহেন আচরণের জন্য শাস্তি দাবি করেছেন নেটিজেনরা।

 

বিভি/জোহা/টিটি

মন্তব্য করুন: