• NEWS PORTAL

  • রবিবার, ২৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

‘জংলি’তে এ কেমন লুক দিলেন সিয়াম

প্রকাশিত: ১৬:৩৯, ১৮ মে ২০২৪

ফন্ট সাইজ
‘জংলি’তে এ কেমন লুক দিলেন সিয়াম

নায়ক সিয়াম আহমেদের আপকামিং সিনেমা ‘জংলি’র লুক। এপ্রিল মাসে শুরু হয়েছে ‘জংলি’র শুটিং। পরিচালনা করছেন এম রাহিম। এটি তার দ্বিতীয় ছবি। এর আগে তিনি সিয়ামকে নিয়ে ‘শান’ বানিয়েছিলেন প্রশংসা পেয়েছিলেন। জানা যায়, ‘জংলি’ ট্রাডেজি ও মসলাদার অ্যাকশন ধাঁচের ছবি; যা মুক্তি পাবে আসন্ন কোরবানির ঈদে।

তবে, এরই মধ্যে সিয়ামের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েছে। মুখ ভর্তি কালো লালচে লম্বা গোঁফ-দাঁড়ি, এলোমেলো উসকো খুসকো চুল সিয়াম আহমেদের। তার পরনে থাকা জামাটাও ময়লা, আবার তাকিয়ে আছেন তীক্ষ্ণ দৃষ্টিতে। সিয়ামের এমন একটি ছবি ছড়িয়েছে ফেসবুকে। যে ছবিতে এই অভিনেতাকে দেখে চোখ আঁটকে যাচ্ছে অনেকের!

জংলি ছবিতে এতে সিয়ামের নায়িকা আছেন শবনম বুবলী। ‘টান’ ওয়েব ফিল্মে একসঙ্গে তারা অভিনয় করলেও সিনেমার জন্য প্রথম একসঙ্গে জুটি বেঁধেছেন। বুবলী ছাড়াও আরও এক নায়িকা রয়েছেন। অভিনয়শিল্পীদের মধ্যে আছেন শহিদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, দিলারা জামান প্রমুখ।

গেল বছর সেপ্টেম্বর সাইবার ক্রাইমের গল্প নিয়ে নির্মিত ‘অন্তর্জাল’ হচ্ছে সিয়ামের মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি। এবার তিনি পুরোপুরিভাবে নিজেকে ভেঙে ‘জংলি’ হয়ে আসছেন। ‘মৃধা বনাম মৃধা’ ছবির এই অভিনেতা জানান, ইউনিক স্ক্রিপ্ট খুঁজছিলেন, ‘জংলি’তে তিনি সেটা খুঁজে পেয়েছেন।

নিজের চরিত্র প্রসঙ্গে আগেই জানাতে চাইলেন না সিয়াম। রাখতে চাইলেন চমক। এটুকু বললেন, এই চরিত্রটির জন্য প্রায় পাঁচ মাস কোনো কাজ করিনি। চরিত্রের মধ্যেই ডুবে ছিলাম। যেহেতু ভিন্ন লুক তাই চাইনি আমার এই লুকটা অন্য কাজের মাধ্যমে রিভিল হোক। সব উত্তর দর্শকরা ঈদে ছবি দেখলে পাবেন।

ফিলম্যান এবং এমআইবি স্টুডিওসের প্রযোজনায় মানিকগঞ্জে ‘জংলি’র বেশিরভাগ শুটিং হয়েছে। ঢাকায় আর সপ্তাহখানেক শুটিং করলেই শেষ হবে ‘জংলি’র শুটিং। নির্মাতা এম রাহিম আগেই জানান, আসন্ন কোরবানি ঈদে মুক্তি টার্গেট করে নির্মিত হচ্ছে ‘জংলি’।

বিভি/পিএইচ

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2