• NEWS PORTAL

  • রবিবার, ১৬ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মিষ্টি জান্নাতের কাছে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চাইলেন তমা

প্রকাশিত: ১৭:০১, ২৩ মে ২০২৪

আপডেট: ১৮:৩৮, ২৩ মে ২০২৪

ফন্ট সাইজ
মিষ্টি জান্নাতের কাছে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চাইলেন তমা

হঠাৎ করেই ঢালিউড নায়িকা ডাক্তার মিষ্টি জান্নাত ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের তৃতীয় বিয়ে সংক্রান্ত বিষয়ে নানা ধরণের মন্তব্য করে আলোচনায় এসেছেন। তার এসব মন্তব্যকে ঘিরে সৃষ্ট নানান জটিলতার জের ধরেই চিত্রনায়িকা তমা মির্জার এক ফেসবুক পোস্টের কারণে কয়েকটি ভিডিও পোস্টে তাকে তীব্র কটাক্ষ করেন মিষ্টি জান্নাত। সেসব কটাক্ষমূলক ভিডিও বার্তার পরিপ্রেক্ষিতে মিষ্টি জান্নাতকে আইনি নোটিশ পাঠালেন চিত্রনায়িকা তমা মির্জা। সেখানেই ১০ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করেছেন তমা।

শাকিব খানকে বিয়ে করার বিষয়ে নায়িকা মিষ্টি জান্নাতের বক্তব্যের পরে এসব নিয়ে মন্তব্য করে ইতোমধ্যেই চিত্রনায়িকা মিষ্টি জান্নাতের সঙ্গে তর্কে জড়িয়েছেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। শুধু তর্কেই নয়, জয়ের ওপর প্রথমে ক্ষুব্ধ হয়ে ‘সিনিয়র না হলে তাকে থাপড়াতেন’ এমন কথাও বলেছেন তিনি। পাশাপাশি জয়ের বিরুদ্ধে গুরুতর একটি অভিযোগও এনেছেন মিষ্টি জান্নাত। আর সেসময় সিনিয়রকে অশ্রদ্ধা করার বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন তমা মির্জা যেখানে মিষ্টি জান্নাতের নাম অনুল্লেখ্য ছিল। পরবর্তীতে মিষ্টি জান্নাত পুনরায় তমা মির্জা ও শাহরিয়ার নাজিম জয়কে উদ্দেশ্য করে কটূক্তি করে ও আইনি ব্যবস্থা নেয়ার হুমকি দেন।

তারই পরিপ্রেক্ষিতে মানহানিকর মন্তব্যের অভিযোগ এনে জনসম্মুখে ক্ষমা চাওয়া এবং ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস মিষ্টিকে (মিষ্টি জান্নাত) আইনি নোটিশ দিয়েছে আরেক অভিনেত্রী মির্জা ফারজানা ইয়াসমিন তমা (তমা মির্জা)।

বৃহস্পতিবার (২৩ মে) রেজিষ্ট্রি ডাকযোগে তমা মির্জার পক্ষে এ নোটিশ পাঠান তার আইনজীবী ব্যারিস্টার সজীব মাহমুদ আলম।

নোটিশে সামাজিক মাধ্যমে থাকা দুটি ভিডিও বক্তব্যের কথা উল্লেখ করা হয়েছে। ‘আপনার বয়ফ্রেন্ডকে বিয়ে করবো না, তমা মির্জাকে খোঁচা দিয়ে মিষ্টি জান্নাত’ এবং ‘চেটে চেটে নায়িকা হয়েছে তমা মীর্জা: জান্নাত’ শীর্ষক শিরোনামে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে মানহানিকর বক্তব্য রয়েছে বলে দাবি করেছেন আইনজীবী।

নোটিশে বলা হয়, মিষ্টি জান্নাতের এসকল বক্তব্যে সাংবাদিক ও দেশের জনগণের কাছে তার (তমা মির্জার) সুনাম নষ্ট হয়েছে। এ ধরনের বক্তব্য তমার চরিত্র ও ব্যক্তিত্বে আঘাত হেনেছে। এটি শাস্তিযোগ্য অপরাধ। উদ্দেশ্যে প্রণোদিতভাবে ডিজিটাল মিডিয়ায় এসব মানহানিকর বক্তব্য হয়রানির উদ্দেশ্যে করা হয়েছে। এতে ১০ কোটি টাকার মানহানি হয়েছে।

তাই নোটিশে সাত দিনের মর্ধ্যে জনসম্মুখে ক্ষমা চেয়ে দশ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে বলা হয়েছে। এছাড়া পরবর্তীতে এ ধরনের মন্তব্য থেকে বিরত থাকতে বলা হয়েছে। অন্যথায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানানো হয়েছে।

বিভি/জোহা/পিএইচ

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2