• NEWS PORTAL

  • রবিবার, ২৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বেঁচে থাকার শক্তি নাই, মরে যাওয়ার সাহস নাই: মেহজাবীন চৌধুরী

প্রকাশিত: ২১:৫০, ১০ জুন ২০২৪

ফন্ট সাইজ
বেঁচে থাকার শক্তি নাই, মরে যাওয়ার সাহস নাই: মেহজাবীন চৌধুরী

মেহজাবীন চৌধুরী

শোবিজ অঙ্গনে মেহজাবীন চৌধুরী একজন জনপ্রিয় ও প্রতিভাবান অভিনেত্রীর নাম। ছোট পর্দায় ও ওটিটি প্ল্যাটফর্মে তার নাটক ও ওয়েবসিরিজ গুলো সকলের কাছে নন্দিত ও প্রশংসিত। ভক্ত অনুরাগীদের আকাঙ্ক্ষা পূরণ করে কিছুদিন হলো পদার্পণ করেছেন বড় পর্দায়। 

ক্যারিয়ারের শুরুতে মডেলিং করেছেন নিয়মিত। ব্যক্তি জীবনেও মেহজাবীন নম্র-ভদ্র ও মিষ্টভাষী একজন মানুষ। তার ও প্রযোজক নির্মাতা আদনান আল রাজীবের প্রেমের সম্পর্ক গুঞ্জন শোনা যায়। তারা তাদের সম্পর্কের কথা যেমন উপস্থাপন করেননি মিডিয়ায়, তেমনি অস্বীকারও করেননি। তাদেরকে নানা সময় একসাথে দেশ ও দেশের বাইরে ছুটি কাটাতে দেখা গিয়েছে। অর্থাৎ ক্যারিয়ার ও ব্যক্তিজীবন- দুই মিলিয়ে বেশ সুসময় যাচ্ছে মেহজাবীনের। 

কিন্তু হঠাৎ করেই মেহজাবীনের একটি ফেসবুক পোস্টে আলোড়িত নেটদুনিয়া। সোমবার (১০ জুন) সন্ধ্যায় তার সোশ্যাল হ্যান্ডেল ফেসবুকে একটি রহস্যময় বার্তা পোস্ট করেন লেখেন,  ‘বেঁচে থাকার শক্তি নাই, মরে যাওয়ার সাহস নাই!’

মেহজাবীনের এই ফেসবুক বার্তা পড়ার সঙ্গে সঙ্গে ঝড় উঠলো নেটপাড়ায়। মেহজাবীনকে নিয়ে উদ্বিগ্ন হয়ে ওঠে তার ভক্ত অনুরাগীরা। একের পর এক মন্তব্যের পাহাড় জমতে থাকে পোস্টে। সকলের মনেই একটাই প্রশ্ন, মেহজাবীনের কী হয়েছে? 

অনেকে আবার তাকে সুস্থির থাকার পরামর্শ দিয়েছে। কেউ কেউ তার আর আদনান আল রাজীবের সম্পর্কে ফাটল ধরার আশঙ্কা প্ৰকাশ করেছে। আরেক পক্ষের দাবি, এটা কোন নাটকের ডায়লগ কিংবা কোন বিজ্ঞাপনের লাইন। তবে মন্তব্য যেমনই হোক না কেন সবাই তাদের প্রিয় নায়িকার জন্য শুভ কামনা জানিয়েছেন।

প্রসঙ্গত, খুব শীঘ্রই ছোট পর্দার  তারকা অভিনেত্রী মেহজাবীন কে 'ইতি মালতী' ও 'সাবা' সিনেমার মাধ্যমে বড় পর্দায় দেখা যাবে।

বিভি/জোহা

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2