• NEWS PORTAL

  • রবিবার, ২৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

হৃত্বিক রোশনের মুম্বাইয়ের বাড়ি ভাড়া নিলেন বরুণ ধাওয়ান

প্রকাশিত: ১৮:০০, ১১ জুন ২০২৪

ফন্ট সাইজ
হৃত্বিক রোশনের মুম্বাইয়ের বাড়ি ভাড়া নিলেন বরুণ ধাওয়ান

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির এ সময়ের আলোচিত ও সফল অভিনেতা বরুণ ধাওয়ান। কমেডি, রোম্যান্টিক কিংবা অ্যাকশন- সব জনরার সিনেমায় তিনি মেধার প্রমাণ রেখেছেন।  সংসার জীবনেও ভীষণ সুখী ও সফল এই অভিনেতা। গত ৩ জুন সন্ধ্যায় কন্যা সন্তানের পিতা হয়েছেন বরুণ। আর গৃহে লক্ষী আগমনের পরেই তাকে নিয়ে সুন্দর করে সংসার সাজানোর উদ্দেশ্যে বলিউড নায়ক হৃত্বিক রোশনের মুম্বাইয়ের বাড়ি ভাড়া নিলেন বরুণ- নাতাশা দম্পতি।

বরুণ- নাতাশার জীবনে আনন্দের সঙ্গী হয়ে এসেছে তাদের কন্যা। মেয়েকে নিয়ে ইতিমধ্যে পুরনো ফ্ল্যাটে এসেছেন তারা। গৃহলক্ষীর গৃহ প্রবেশের পর পরিবারে এসেছে আনন্দের জোয়ার। সেই আনন্দকে আরো বাড়াতে এবার বরুণ স্ত্রী-কন্যা ও নিজের জন্য ভাড়া নিলেন একটি নতুন বাড়ি। 

এইচটি সিটির সূত্র থেকে জানা গেছে, অভিনেতা হৃত্বিক রোশনের মুম্বাইয়ের জুহুর বাড়িটি তিনি ভাড়া নিয়েছেন এবং শীঘ্রই সেখানে চলে যাবেন। শোনা যাচ্ছে, বরুণ ও নাতাশা তাদের মেয়েকে নিয়ে এই বাড়িতে উঠবেন। এটি একটি  সমুদ্রমুখী অ্যাপার্টমেন্ট। বর্তমানে এর মালিক হৃতিক রোশন।  হৃত্বিক তার জুহুর ফ্ল্যাটে স্থানান্তরিত হওয়ায় বরুণ তার এই  অ্যাপার্টমেন্টটি ভাড়া নিয়েছেন। মেয়েকে নিয়ে আরো সুন্দর ও প্রশ্বস্ত পরিবেশে থাকবেন বলে তাদের এই সিদ্ধান্ত।নতুন বাড়িতে বরুণ ও নাতাশা তাদের প্রতিবেশী হিসাবে অভিনেতা অক্ষয় কুমার এবং প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালাকে পাবেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, বরুণ ধাওয়ান বর্তমানে অ্যাকশন থ্রিলার ধারার ‘বেবি জন’ সিনেমায় অভিনয় করছেন। বরুণের পাশাপাশি এই ছবিতে থাকবেন কীরথি সুরেশ, জ্যাকি শ্রফ, ওয়ামিকা গাব্বি এবং রাজপাল যাদব। এছাড়া তিনি শশাঙ্ক খৈতানের ‘সানি সংস্কৃতি কি তুলসী কুমারী’ তে জাহ্নবী কাপুরের বিপরীতে অভিনয় করবেন। ছবিটি ১৮ এপ্রিল, ২০২৫-এ মুক্তি পেতে চলেছে৷ এছাড়াও তার ঝুলিতে রয়েছে বনি কাপুরের নো এন্ট্রি ২, যেখানে তাকে অর্জুন কাপুর এবং দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে দেখা যাবে।

উল্লেখ্য, বরুণ ধাওয়ান স্ত্রী নাতাশার সঙ্গে এতদিন জুহুর একটি অ্যাপার্টমেন্টে থাকতেন, যেটি ২০১৭ সালে কিনেছিলেন তিনি।

 

বিভি/জোহা/রিসি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2