• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ছেলের ছবি প্রকাশ্যে আনলেন টলিউড তারকা জিৎ

প্রকাশিত: ১৪:০৯, ১৫ জুন ২০২৪

ফন্ট সাইজ
ছেলের ছবি প্রকাশ্যে আনলেন টলিউড তারকা জিৎ

টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির দর্শকপ্রিয় অভিনেতা জিৎ। সিনেমার প্রতি একাগ্রতা ও নিষ্ঠা এই অভিনেতাকে টলিউডের  চলচ্চিত্র জগতে দিয়েছে এক ভিন্নতর স্থান। অসাধারণ অভিনয় শৈলী জিৎকে পরিণত করেছে অগণিত দর্শকের প্রিয় তারকাতে। সেই ভক্তদের জন্যই নিজের অভিনয় ক্যারিয়ারের ২২ বছর পূর্তিতে এবার ছেলের ছবি প্রকাশ্যে আনলেন জিৎ। গত শুক্রবার (১৪ জুন) ছিল সুপারস্টার জিতের প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সাথী’ মুক্তির ২২ বছর পূর্তির সেই বিশেষ দিন।

টলিউড তারকা জিৎ তার অভিনয় জীবনে যেমন দ্বায়িত্ববান একজন মানুষ, ব্যক্তি জীবনেও তাই। মা-বাবা, স্ত্রী, কন্যাকে নিয়েই আবর্তিত জিতের জগৎ। কোনও রকম ফিল্মি পার্টি কিংবা প্রিমিয়ার— কোথাও দেখা যায় না নায়ককে। সিনেমার প্রচার ছাড়া সাংবাদিকদের মুখোমুখিও কম হয়ে থাকেন তিনি। তবে ভক্তদের ভালোবাসাকে সবসময় মূল্যায়িত করে এসেছেন জিৎ। মকরসংক্রান্তির দিন মেয়ে হওয়ার ১১ বছর পরে দ্বিতীয়বার বাবা হয়েছিলেন টলি সুপারস্টার জিৎ। ছেলের নাম রেখেছেন রোনভ। প্রিয় তারকার ছেলেকে কেমন দেখতে, সেই অপেক্ষায় ছিলেন জিতের অনুরাগীরা। তারা নানা সময়ে ছেলের ছবি দেখার আবদার রেখেছেন। অবশেষে তাদের সেই আবদার পূরণ করলেন তারকা অভিনেতা।

নিজের পরিবারের নতুন সদস্যকে যে খানিক রেখে-ঢেখেই প্রকাশ্যে আনবেন জিৎ, তেমনটাই প্রত্যাশিত ছিল। তবে রোনভ'র জন্মের মাত্র ছয় মাস পরেই অভিনেতা ছেলের তিনটে ছবি দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। প্রথম ছবিতে একা পায়ের উপর পা তুলে শুয়ে আছে ছোট্ট রোনভ। দ্বিতীয় ছবিতে তাদের চার জনের ছবি দিয়েছেন অভিনেতা। তৃতীয় ছবিতে গোটা মদনানি পরিবারকে দেখা গিয়েছে এই পরিবারের নতুন সদস্যের সঙ্গে। ছবিগুলো দেখে ভীষণ আনন্দিত জিৎ ভক্তরা।

তবে গতকাল ছেলের ছবি প্রকাশ্যে আনার পেছনে আরেকটি উদ্দেশ্য ছিল অভিনেতার। তার প্রথম ছবি ‘সাথী’ মুক্তির দিনটিকে নতুন করে বিশেষ করে রাখতে চেয়েছেন তিনি। তাই ফেসবুকে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, 'আমাদের সকল আনন্দের উৎস ছোট্ট রোনাভকে আপনাদের সাথে পরিচয় করিয়ে দিয়ে আজকের দিনটিকে আবারো স্মরণীয় করে রাখছি।'

গত কয়েক মাসে টলিপাড়ায় অনেকেই বাবা-মা হয়েছেন। কিন্তু সন্তানকে প্রকাশ্যে আনেননি। তবে এ ক্ষেত্রে অনুরাগীদের খুব বেশি অপেক্ষা করাননি জিৎ।

বিভি/জোহা/পিএইচ

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2