• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

হোলসিম’র কোরবানির বিজ্ঞাপন লাখো মানুষের হৃদয় ছুঁয়েছে

প্রকাশিত: ১৭:১৯, ১৫ জুন ২০২৪

আপডেট: ১৭:৩০, ১৫ জুন ২০২৪

ফন্ট সাইজ

কোরবানির উপলক্ষে লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেড তাদের প্রথম শর্ট ফিল্ম বিজ্ঞাপন প্রচার করেছে। হোলসিম বাংলাদেশের ফেসবুক পেজে থেকে এবং এটি কোটি মানুষের হৃদয় ছুঁয়েছে। ‘কোরবানির প্রকৃত মহিমা’ শিরোনামের এই বিজ্ঞাপনটি, ফেসবুক-এ প্রচারের ৩ দিনের মধ্যেই ১ কোটি ভিউ পেয়েছে, যা একটি হাইপারফরমিং বিজ্ঞাপন বলছেন মার্কেটিং বিশেষজ্ঞরা।

৪ মিনিট ১৬ সেকেন্ড দৈর্ঘ্যের এই ফিল্মটি তিন সদস্যের একটি দরিদ্র পরিবারের গল্প, যেখানে একজন ব্যক্তি, তার স্ত্রী, তাদের ছয় বছরের কন্যা এবং তাদের পোষা গরু - সুলতান রয়েছে।গল্পটিতে বর্ষাকালে ছাদ ফুটো এবং আর্থিক সীমাবদ্ধতার কারণে এইটা ঠিক করতে না পাড়ার বিষয়টা দেখা যায়। দম্পতি তাদের ছাদ মেরামতের জন্য কোরবানিতে তাদের ছোট গরুটি বিক্রি করার সিদ্ধান্ত নেয়।গরুর মালিক তার এই ছোট সুলতানকে বিক্রির সংগ্রামে কোরবানির পশুর হাটে চলে যায়। পারবে কি ছোট গরুটি বিক্রি করতে? গল্পের শেষাংশে একটি মিষ্টি মোড় আসে এবং বিজ্ঞাপনটি দর্শকদের উদ্দ্যেশে রেখে যায় সুন্দর দুটি বার্তা।

 

 

যখন একটি নির্দিষ্ট বিজ্ঞাপন সম্পর্কে নেতিবাচকতা বাজারে ঘুরছে, তখন হোলসিম-এর বিজ্ঞাপন মানসম্পন্ন বিজ্ঞাপনের অনন্য উদাহরণ স্থাপন করলো। ফেসবুক বিজ্ঞাপনের কমেন্টসেকশন-এ ইতিবাচক মন্তব্যে ভরে যাচ্ছে যেমন: ‘বছরের সেরা বিজ্ঞাপন ধন্যবাদ হোলসিম’, ‘এই প্রথম এমন ভিডিও দেখলাম। কখন চোখ দিয়ে পানি চলে আসলো টের পেলাম না”, “হাজারো খারাপ এড -এর মধ্যে মন জুড়ানো একটা এড’।

উল্লেখ্য, লাফার্জ হোলসিম সুইজারল্যান্ডভিত্তিক বিশ্বের অন্যতম নির্মাণ উৎপাদনকারী প্রতিষ্ঠান, ২০১৭ সালে বাংলাদেশে মার্জার-এরপর থেকে লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেড হিসেবে কাজ করছে। প্রতিষ্ঠানটির সর্বাধিক বিক্রিত দুটি ব্র্যান্ড: হোলসিম এবং সুপারক্রিট যা সিমেন্ট শিল্পের প্রিমিয়াম সেগমেন্টে প্রধানত অবস্থান করছে।

বিভি/পিএইচ

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2