• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

আরিয়ানকে গাঁজা জোগাড় করে দিতে চেয়েছিলেন অনন্যা 

প্রকাশিত: ১৭:১৬, ২২ অক্টোবর ২০২১

আপডেট: ১৭:১৭, ২২ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
আরিয়ানকে গাঁজা জোগাড় করে দিতে চেয়েছিলেন অনন্যা 

বলিউডের বাদশা খ্যাত শাহরুখ খান-এর ছেলে আরিয়ান খান মাদককাণ্ডে আটক হয়ে জেলে রয়েছেন। মাদক মামলায় অনন্যা পাণ্ডে এবং আরিয়ান খান-এর হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়ে তদন্ত শুরু করেছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)।

সম্প্রতি, ইন্ডিয়া টুডে-এর প্রকাশিত এক রিপোর্টে জানা যায় হোয়াটসঅ্যাপে দু’জন গাঁজা নিয়ে কথা বলেছিলেন।

এনসিবি সূত্রের বরাত দিয়ে ইন্ডিয়া টুডে জানায়, আরিয়ান ও অনন্যা’র চ্যাটে একজায়গায় দেখা যায় দু'জনে গাঁজা নিয়ে কথা বলেছেন। তারপর অনন্যা’র কাছে আরিয়ান জানতে চান, সে গাঁজা জোগাড় করে দিতে পারবে কি না! যার উত্তরে অনন্যা জানায়, ‘হ্যাঁ আমি যোগাড় করে দেবো’।

জানা গেছে, মাদক মামলায় দ্বিতীয় দফা জেরার জন্য শুক্রবার (২২ অক্টোবর) বেলা ১১টায় এনসিবি অনন্যাকে ডেকেছিলো। তাদের ডাকে সাড়া দিয়ে দুপুর ২টার দিকে এনসিবি’র দফতরে যান অনন্যা।

শুক্রবার অনন্যাকে জিজ্ঞাসাবাদের সময় এই কথোপকথন দেখিয়ে এনসিবি’র কর্মকর্তারা অনন্যাকে প্রশ্ন করেন। তবে অনন্যা সেই প্রশ্নের সরাসরি কোনো জবাব দেননি। তিনি বলেছেন, ‘আরিয়ান-এর সংগে আমি মজা করছিলাম’।

এর আগে অনন্যা-আরিয়ান-এর হোয়াটসঅ্যাপের কথোপকথন হাতে আসার পরই বৃহস্পতিবার এনসিবি এই বলিউড অভিনেত্রীকে তাদের দফতরে ডেকে পাঠিয়েছিলো। টানা দু’ঘণ্টা জেরা করা হয় তাঁকে। এনসিবি দফতর থেকে বেরিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি। এর আগে মুম্বাইয়ে অনন্যার বাড়িতে তল্লাশি চালায় এনসিবি।

তবে অনন্যা’র বিরুদ্ধে মাদক সংগ্রহ বা সরবরাহের কোনো নথি এখনো পায়নি গোয়েন্দারা। এনসিবি জানিয়েছে, অনন্যা কখনও আরিয়ানকে মাদক সরবরাহ করেছিলেন বলে কোনো তথ্য তদন্তকারীদের হাতে আসেনি। অনন্যা’র মাদক সংগ্রহের প্রমাণও পাওয়া যায়নি।

বিভিঃ ইন্ডিয়া টুডে

বিভি/এএন

মন্তব্য করুন: