• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

আরিয়ানের মাদক মামলার অন্যতম সাক্ষী গোসাভি আটক

প্রকাশিত: ১৩:৪৮, ২৮ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
আরিয়ানের মাদক মামলার অন্যতম সাক্ষী গোসাভি আটক

সংগৃহীত ছবি

বলিউড বাদশাহ খ্যাত শাহরুখ খান-এর ছেলে আরিয়ান খান-এর বিরুদ্ধে মাদক মামলা নিয়ে গোটা বলিউডে তোলপাড়ের মধ্যেই মামলার অন্যতম সাক্ষী কিরণ পি গোসাভিকে আটক করেছে পুলিশ।

মুম্বাইয়ের প্রমোদতরী-কাণ্ডে ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো’র (এনসিবি) অন্যতম এই সাক্ষীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছে পুণে পুলিশ।

পুণের পুলিশ কমিশনার অমিতাভ গুপ্ত বলেছেন, মুম্বাইয়ের প্রমোদতরীতে মাদক মামলায় এনসিবি’র অন্যতম সাক্ষী কিরণ গোসাভিকে আটক করা হয়েছে।

২০১৮ সালের একটি প্রতারণা মামলায় গত ১৪ অক্টোবর গোসাভি’র বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি করে পুণে পুলিশ। কিরণ গোসাভি পেশায় প্রাইভেট ডিটেক্টিভ। এনসিবি’র সাক্ষী হিসেবে প্রমোদতরীতে অভিযানের সময় তাঁকে ফের দেখা যায়।

যদিও আরিয়ান খান-এর সংগে সেলফি তোলা নিয়ে বিতর্ক শুরু হতেই গায়েব হন কিরণ গোসাভি। অবশেষে পুণে থেকে তাঁকে আটক করা হলো।

 মুম্বাইয়ের প্রমোদতরীতে মাদক উদ্ধার ও আরিয়ান খান-এর গ্রেফতারি নিয়ে বিতর্ক চলার মধ্যেই গত রবিবার (২৪ অক্টোবর) নিজেকে গোসাভি’র দেহরক্ষী দাবি করা প্রভাকর নামে এক ব্যক্তি ঘুষ সংক্রান্ত লেনদেনের অভিযোগ তোলেন গোসাভি’র বিরুদ্ধে।

ওই ব্যক্তির দাবি, শাহরুখপুত্রের জামিন বিষয়ে তিনি গোসাভিকে ২৫ কোটি টাকা আদায়ের পরিকল্পনা নিয়ে ফোনে কথা বলতে শুনেছেন। শাহরুখ-এর ম্যানেজার পূজা দাদলানি’র সংগে যোগাযোগের চেষ্টা করছিলেন তিনি। পূজার কাছে আরিয়ান-এর জামিন বিষয়ে ২৫ কোটি টাকা দাবি করা ছিলো তাঁর উদ্দেশ্য। শেষে ১৮ কোটিতে রফা করার পরিকল্পনা ছিলো। এরমধ্যে আট কোটি টাকাই দেওয়া হতো এনসিবি কর্মকর্তা সমীর ওয়াংখেড়েকে, যিনি আলোচিত এই মাদক মামলার তদন্ত কর্মকর্তা।

তবে এই অভিযোগ অস্বীকার করেন গোসাভি। ঘুষের ব্যাপারে তিনি ভারতীয় এক সংবাদমাধ্যমকে বলেন, ‘প্রথম বার এই বিষয়টি আমি শুনছি।’ ২ অক্টোবরের আগে ওয়াংখেড়েকে তিনি চিনতেনই না।

যদিও গোসাভি’র কথিত দেহরক্ষীর এমন চাঞ্চল্যকর তথ্যের পর আরিয়ান-এর মাদক মামলার তদন্ত ঘিরে রহস্য আরও ঘনীভূত হয়। প্রশ্ন উঠে এনসিবি’র তদন্ত কর্মকর্তা সমীর ওয়াংখেড়-এর ভূমিকা নিয়েও।

আরিয়ান-এর সংগে সেলফি তোলা নিয়ে বিতর্কের মধ্যেই সম্প্রতি গা ঢাকা দেওয়ার পর গোসাভি’র খোঁজে চলে তল্লাশি অভিযান। এরইমধ্যে দিন তিনেক আগে গোসাভি নিজেই জানান, তিনি উত্তরপ্রদেশের লখনউতে কোনো একটি থানায় আত্মসমর্পণ করবেন।

পরে গোসাভি দাবি করেন, তিনি একটি থানায় আত্মসমর্পণ করতে গিয়েছিলেন। তবে পুলিশ তাঁকে বাধা দিয়েছে। সেই কারণে তিনি আত্মসমর্পণ করতে পারেননি। যদিও লখনউ পুলিশ গোসাভি’র এই দাবি নাকচ করেছে।

সূত্রঃ হিন্দুস্তান টাইমস

বিভি/এএন

মন্তব্য করুন: