• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ আগস্ট ২০২২ | ৪ ভাদ্র ১৪২৯

স্বামীর পদবি সরানো নিয়ে প্রিয়াংকা’র মন্তব্য

প্রকাশিত: ১৪:৪৮, ১৪ জানুয়ারি ২০২২

ফন্ট সাইজ
স্বামীর পদবি সরানো নিয়ে প্রিয়াংকা’র মন্তব্য

গত  দু’মাস আগে প্রিয়াংকা চোপড়া ইনস্টাগ্রাম এবং টুইটারে তাঁর নাম থেকে স্বামী নিক জোনাস-এর পদবি সরিয়ে দিয়েছিলেন। সেই থেকে শুরু হয় জল্পনা। বলিউড থেকে হলিউডে ঝড় বয়ে গিয়েছিলো প্রিয়াংকা চোপড়াকে নিয়ে। তবে কি নিক এবং প্রিয়াংকা বিবাহ বিচ্ছেদের পথে হাঁটছেন? প্রিংকা’র মা যদিও সেই গুজবে ইতি টানার চেষ্টা করেন। তার পরে প্রিয়াংকা নিজে নিক-এর একটি ছবির নিচে প্রেমের কথা লিখে এই গুঞ্জন বন্ধ করেন।

সম্প্রতি ভারতের সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে সেই প্রসংগে মুখ খোলেন প্রিয়াংকা।

প্রিয়াংকা জানান, তারকা হওয়ার বিড়ম্বনা সহ্য করতে হয়েছে তাঁকে সেই সময়ে। সর্বক্ষণ তাঁর দিকে মানুষের চোখ। পদবি সরিয়ে দেওয়ার পরে তাঁকে ঘিরে যে বিতর্ক শুরু হয়, তা আসলে প্রিয়াংকার কাছে পেশাদার জীবনের একটি অঙ্গ। কিন্তু সেই মুহূর্তগুলো সামলাতে গিয়ে মাঝে মাঝে তিনি দুর্বল হয়ে পড়েন।

প্রিয়াংকা’র কথায়, ‘আমি যদি কোনো ছবি পোস্ট করি, তাতে ছবির নেপথ্যে কী আছে, মানুষের চোখে সেই সবই বেশি পড়ে। তার পরে শুরু হয় নানান রকমের জল্পনা। তুচ্ছ বিষয়কেও অনেক বড় করে দেখা হয়।’

২০১৮ সালের ১ ডিসেম্বর রাজস্থানে বিয়ে করেন নিক এবং প্রিয়াংকা। তার পর থেকে প্রিয়াংকা আমেরিকাতেই নিকের সংগে সংসার পেতেছেন। কেবল হিন্দি ছবির শ্যুটিং থাকলে তিনি ভারতে পা দেন তিনি। 

সূত্রঃ আনন্দবাজার।

বিভি/এএন

মন্তব্য করুন: