• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর সমাপনী অনুষ্ঠানে এফডিসিতে জমকালো আয়োজন

প্রকাশিত: ২০:২৫, ১৭ মার্চ ২০২২

ফন্ট সাইজ
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর সমাপনী অনুষ্ঠানে এফডিসিতে জমকালো আয়োজন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর সমাপনী অনুষ্ঠান এবং ১০২তম জন্মদিন উদযাপনে নানা আয়োজনে উৎসবমুখর এফডিসি প্রাঙ্গন। তারকাসহ নানা সংগঠনের নেতাকর্মীদের আনাগোনায় এফডিসি রূপ নিয়েছে মিলনমেলায়।

দিনের শুরুতে সকাল ১০টায় এফডিসির মসজিদে কোরআন খতমের মাধ্যমে শুরু হয় দিনব্যাপী আয়োজনের কর্মসূচি। এই আয়োজন রাত পর্যন্ত চলবে।

এই আয়োজনের অংশ হিসেবে বিকেল সাড়ে ৫টায় বঙ্গবন্ধুর জন্মদিনের কেক কাটা হয়। ১০০ পাউন্ডের কেক কেটে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানানো হয়। 

এ সময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিষদের আহবায়ক চিত্রনায়ক আলমগীর, রিয়াজ, নিপুণ, সাইমন, কেয়া, নিরব। আরও ছিলেন পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, শাহ আলম কিরণসহ চলচ্চিত্র পরিষদের নেতাকর্মীরা।

কেক কাটা শেষে শুরু হয় আলোচনা সভা। রিয়াজ ও নিপুণের উপস্থাপনায়  অংশ নেয় চলচ্চিত্র সংশ্লিষ্টরা। এরপর শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লা। বিশেষ অতিথি হিসেবে ছিলেন রংপুর ১ আসনের সংসদ সদস্য মশিউর রহমান রাঙা। জাতির পিতার জন্ম শতবার্ষিকীর সমাপনী অনুষ্ঠানে দশর্কদের অনুরোধ দুটি গান গেয়েছেন ইলিয়াস মোল্লা এবং একটি গান গেয়েছেন রাঙা।

রাত ৮ টায় শুরু হওয়া 'চিরঞ্জীব মুজিব' সিনেমার প্রদর্শনীর মাধ্যমে পর্দা নামবে এই আয়োজনের।

বিভি/এএইচ/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2