• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

হিরো আলমের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:০৬, ৬ এপ্রিল ২০২২

আপডেট: ১৬:৫১, ৬ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
হিরো আলমের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে থানায় জিডি

হিরো আলম-ফাইল ছবি

অন্যের কন্টেন্ট নিজের ইউটিউব চ্যানেলে আপলোড দিয়ে উল্টো প্রকৃত মালিককে স্ট্রাইক দেওয়ার অভিযোগ কলাবাগান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তারেক আজিজ নিশক নামে এক ব্যক্তি। 

বুধবার (৬ এপ্রিল) দুপুরে হিরো আলমের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দেয়া হয়। জিডি নং-২৮৪। 

তথ্যটি নিশ্চিত করে কলাবাগান থানার ওসি পরিতোষ চন্দ্র বাংলাভিশনকে বলেন, নিশক নামে একজন দুপুর ১২ টার দিকে  ঘটনার প্রমাণের কাগজাদি নিয়ে হিরো আলম নামক একজনের বিরুদ্ধে অভিযোগ করছেন। থানায় তা সাধারণ ডায়েরি করা হয়। বিষয়টি তদন্ত করা হবে।

এবিষয়ে অভিযোগকারী তারেক আজিজ নিশক বলেন, গত বছরের ৭ জুলাই কোপা- আমেরিকা ফাইনাল খেলা উপলক্ষে 'বন্ধন টিভি'র জন্য ''ব্রাজিল বনাম আর্জেন্টিনা” মেসিকে নিয়ে “উই লাভ মেসি” শিরোনামে একটি গান তৈরী করি এবং গানটি “বন্ধন টিভি”র ইউটিউব চ্যানেলে আপলোড করি। পরবর্তীতে বিবাদী মো. আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম গানটি অনুমতি ব্যতিত “হিরো আলম অফিসিয়াল” এবং “হিরো আলম” নামক ইউটিউব চ্যানেলে আপলোড করেন।  পরবর্তিতে তাকে নিষেধ করলে অন্যায় ভাবে আমার চ্যানেলে উল্টো স্ট্রাইক দেয় এবং ফোনে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন ও আমার চ্যানেলটি নষ্ট করার হুমকি দেন।

তিনি আরও বলেন, গানটি গাওয়ানোর জন্য গানটির গীতিকার ও সুরকার “আকাশ নিবির” এর মাধ্যমে হিরো আলমকে নগদ অর্থ পরিশোধ করা হয়েছিলো।

অভিযোগের বিষয়ে জানতে হিরো আলমের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

বিভি/এসএইচ/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2