• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

অনাগত সন্তানকে নিয়ে বড্ড আদুরে পোস্ট পরীমণির

প্রকাশিত: ২২:০০, ১৮ এপ্রিল ২০২২

আপডেট: ২২:০১, ১৮ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
অনাগত সন্তানকে নিয়ে বড্ড আদুরে পোস্ট পরীমণির

পরীমণি ও তার স্ট্যাটাসের ছবি।

অপেক্ষা যেন ফুরোচ্ছে না পরীর। অনাগত সন্তানের আশায় রয়েছেন অধীর অপেক্ষায়। তাকে ঘিরে বুনছেন নানা স্বপ্ন। আকাশ ছোঁয়ার স্বপ্নগুলো লিখেছেন অন্তর্জালের ডাইরিতে। আজ সোমবার (১৮ এপ্রিল) নিজের ফেসবুকে দারুণ একটি পোস্ট করেছেন পরীমণি। যার পুরোটাই অনাগত সন্তানকে ঘিরে।

দুই বাংলার সিনেমা জগতের জনপ্রিয় তারকা পরীমণি। তাকে নিয়ে আগ্রহের শেষ নেই ভক্তদের। কি হলো, কি করছে, কেমন আছে সবই যেন জানা চায়। পরীও বড্ড রসিক মানুষ। সামাজিক মাধ্যমে নিজের অবস্থার জানান দেন সব সময়।

তাই তো সোমবার নিজের টাইমলাইনে পরী লেখেন তার মনের বর্তমান অবস্থ। পরী লেখেন,

মাঝে মাঝে আমার মনে হয়,
সে আমার ডানা হয়ে আসবে। 
আমাকে উড়াতে আসবে…..
আমি উড়ব 
খুব করে একদিন

সাথে জুড়ে দেন একটি প্রজাপতির ইমোজি ও আজকের তারিখ। আর স্কেচ করা একটা ছবি দেন যেখানে এক মা তার সন্তানকে কোলে নিয়ে আদর করছেন। এতে স্পষ্টই বোঝা যাচ্ছে, সন্তানের জন্য অপেক্ষা ফুরোচ্ছে না পরীর।

‘গুণিন’ সিনেমার কাজ করতে গিয়ে একে অন্যের প্রেমে পড়েন অভিনেতা শরিফুল রাজ ও পরীমীণ। গত বছরের ১৭ অক্টোবর খুব গোপনে বিয়ে করেন তারা। এরপর চলতি বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে মাত্র ১০১ টাকা কাবিনে ফের সম্পন্ন হয় তাদের জমকালো বিয়ের আনুষ্ঠানিকতা। 

বর্তমানে পরী অন্তঃসত্ত্বা। সন্তান জন্মের অপেক্ষায় মধুর দিন কাটাচ্ছেন এই দম্পতি। তার প্রমাণ মেলে সদ্য বিদায়ী পহেলা বৈশাখের উদযাপনে।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2