• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

প্রতিবেশী ভাই আমাকে নগ্ন করিয়ে শরীর দেখতো: কঙ্গনা রানাওয়াত

প্রকাশিত: ১৫:৫৯, ২৫ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
প্রতিবেশী ভাই আমাকে নগ্ন করিয়ে শরীর দেখতো: কঙ্গনা রানাওয়াত

কঙ্গনা রানাওয়াত

ছোটবেলার কিছু স্মৃতি ভয়াবহ। অভিভাবকরা যতই আগলে রাখুন, এ সমাজে খারাপ স্পর্শ এবং যৌন হেনস্থা পেরিয়ে শিশুদের বড় হতে হয়। লোলুপ হাত ছুঁয়ে যায় বোধ হওয়ার আগেই। বড়দের যৌন লালসার শিকার হয় অনেক শিশু। যেমনটা হয়েছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি সেই ভয়াবহ অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন তিনি। খবর টাইমস অব ইন্ডিয়া, কইমই ও এবিপি।

বলিউডের 'কুইন' খ্যাত এই নায়িকা জানান, তিনি তখন এক্কেবারে ছোট। পাড়ারই একটি ছেলে কত ছুতোয় তাকে খারাপ ভাবে স্পর্শ করেছে, বুঝতেও পারেননি। ছেলেটিও তখন বয়ঃসন্ধির দোরগোড়ায়। নিজের যৌনতার ধারাপাত নিয়ে মশগুল। ছোট্ট কঙ্গনার শরীর ঘুরিয়ে ফিরিয়ে দেখে সে পাঠ নিতে চাইত নিভৃতে।

কঙ্গনা অকপটে জানান, তাকে সেই ছেলেটি ডেকে নিয়ে যেত নিজের ঘরে। তার পর জামা খুলিয়ে নগ্ন শরীর দেখত।  তার বয়সী আরও অনেক ছোট্ট মেয়ের সঙ্গেও একই ঘটনা ঘটেছে বলে জানান তিনি। কিন্তু কী জন্য তার সাথে এমনটা করতো তিনি বুঝতে পারতেন ওই সময়।

তবে এই সময় তিনি  প্রশ্ন ছুড়ে দেন, উল্টে সেই সব শিশুদের অপরাধবোধে ভুগতে হয় কেন? শিশুদের এমন সংকটে কেন ফেলে এই সমাজ? 

'লক আপ' নামে একটি রিয়্যালিটি শোর উপস্থাপনা করছেন তিনি। সেখানে নিজের উপস্থিতির মেয়াদ বাড়ানোর একমাত্র উপায় হল গোপন কথা সবার সঙ্গে ভাগ করে নেওয়া। সে জন্য লড়ে চলেছেন অংশগ্রহণকারীরা। অভিনেত্রী নিজেও অকপটে মনের কথা বলে বাকিদের উৎসাহ দেন।

সেখানেই অন্যান্য অংশগ্রহণকারীদের সাথে নিজের শৈশবের ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনা নিয়ে কথা বলেছেন কঙ্গনা রানাওয়াত। 

বিভি/এজেড

মন্তব্য করুন: