• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

হাজিরা দিতে আজ আদালতে যাবেন পরীমণি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:২৩, ১২ মে ২০২২

আপডেট: ১০:২৪, ১২ মে ২০২২

ফন্ট সাইজ
হাজিরা দিতে আজ আদালতে যাবেন পরীমণি

নায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণি

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজধানীর বনানী থানায় দায়ের করা মামলায় নায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য রয়েছে আজ। বৃহস্পতিবার (১২ মে) পরীমণি হাজিরা দিতে সকাল ১০টায় আদালতে উপস্থিত হবেন বলে জানিয়েছেন তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী।

এর আগে মঙ্গলবার (২৯ মার্চ) মামলার সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য ছিল। তবে পরীমণি অসুস্থ থাকায় আদালতে উপস্থিত হতে পারেনি। তার পক্ষে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী সময়ের আবেদন করেন। এসময় অপর দুই আসামি আদালতে উপস্থিত হন। এছাড়া আসামিপক্ষের আইনজীবী আপিল ডিভিশনের আবেদনের কপি আদালতে দাখিল করেন। এরপর ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলাম সাক্ষ্যগ্রহণের ১২ মে দিন ধার্য করেন।

এর আগে ১ মার্চ চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে হওয়া মাদক মামলার কার্যক্রম স্থগিত করে হাইকোর্ট। এরপর ৮ মার্চ পরীমণির মাদক মামলার কার্যক্রম স্থগিত করে দেয়া হাইকোর্টের আদেশ ৬ সপ্তাহের জন্য স্থগিত করেছে চেম্বার জজ আদালত। মাদক মামলা স্থগিতের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে চেম্বার বিচারপতি ওবায়দুল হাসান এ আদেশ দেয়। 

গত ৫ জানুয়ারি এ মামলা পরীমণিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। বর্তমানে মামলাটি সাক্ষ্যগ্রহণ পর্যায়ে রয়েছে।
 
গুলশান থানায় করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ২০২১ সালের ৪ আগস্ট পরীমণির রাজধানীর বনানীর বাসায় অভিযান চালিয়ে গ্রেফতার করে র‌্যাব। ওই মামলায় তিনি তিন দফায় ৭ দিনের রিমান্ডে ছিলেন। ২৭ দিন জেল খাটার পর জামিনে কারামুক্ত হন এই সময়ের আলোচিত এই নায়িকা।

বিভি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2