• NEWS PORTAL

  • রবিবার, ০৩ জুলাই ২০২২ | ১৯ আষাঢ় ১৪২৯

শাহরুখের টিভি কেনার বাজেটে মধ্যবিত্তরা পুরো বাড়িই কিনতে পারবেন!

প্রকাশিত: ১৮:৪২, ২৬ মে ২০২২

ফন্ট সাইজ
শাহরুখের টিভি কেনার বাজেটে মধ্যবিত্তরা পুরো বাড়িই কিনতে পারবেন!

বলিউডের কিং খান খ্যাত শাহরুখ খানের জীবন বেশ বিলাসী। স্ত্রী-ছেলে-মেয়ে নিয়ে বেশ সুখেই আছেন তিনি। নিজের শখ পূরণের জন্য বানিয়েছেন ‌‘মান্নাত’ নামের বিশাল এক আলিশান বাড়ি। আর ওই বাড়ির জিনিসপত্রও বেশ দামি। ইন্ডিয়ান্স টাইমসে প্রকাশিত প্রতিবেদন বলছে, শাহরুখের টিভি কেনার যে বাজেট, তাতে মধ্যবিত্তরা একটা বাড়িই কিনে নিতে পারবেন।

নিজের বিলাসবহুল বাড়ি মান্নাত সম্পর্কে সম্প্রতি কিছু তথ্য ফাঁস করেছেন শাহরুখ নিজেই। সম্প্রতি দিল্লিতে একটি টিভি ব্র্যান্ডের প্রচারণায় অংশ নিয়েছিলেন শাহরুখ খান। সেখানেই মান্নাতে থাকা মজার কিছু বিষয় ভাগাভাগি করেন। সেখানে শাহরুখ জানান তার বাড়িতে বেশ কিছু টেলিভিশন করেছে, যার দাম একেকটি ৩০ থেকে ৪০ লাখ রুপি। 

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ওই অনুষ্ঠানে শাহরুখ খান বলেন, ‘আমার বেডরুমে একটা, লিভিং রুমে একটা, আমার ছোট ছেলের ঘরে একটা, আরিয়ানের ঘরে আরও একটা আর মেয়ে সুহানার ঘরে একটা…. সম্প্রতি জিমের টিভিটাও কোনও কারণে গড়বড় করছিল সেখানেও একটা নতুন টিভি কেনা হল। আজকাল তো আমি অপেক্ষা করি কবে পুরোনো টিভি খারাপ হবে, যাতে আমি নতুন টিভি কিনতে পারি’।

মান্নাতের সামনে শাহরুখ খান।

অর্থাৎ শাহরুখ খান তার বাড়ির শুধু টিভি সেট কিনতেই ব্যায় করেছেন সেই বাজেটে মধ্যবিত্তরা একটি বাড়ি কেনার বাজেট রাখেন।  যে মান্নাতের আসবাবেরই এতো দাম সেই বিলাসবহুল বাড়ি বানাতে কত টাকা খরচ করেছেন শাহরুখ তা বলা দায়! 

শাহরুখের ওই প্রোগ্রামের ভিডিও টুইটারে ভাইরাল হওয়ার পর নেটিজেনরা নানারকম মন্তব্য করছে। একজন লেখেন, ‘এই টাকায় তো আমাদের গোটা বাড়ি তৈরি হয়ে যাবে’। কেউ লিখেছেন,'সত্যিই রাজা মানুষ'। আরেক শাহরুখ ভক্ত লেখেন, ‘এবার নিজেকে আরও গরীব মনে হচ্ছে’।

মুম্বাইয়ের বান্দ্রার সবচেয়ে অভিজাত এলাকায়, আরব সাগরের তীরে অবস্থিত মান্নাতের বর্তমান বাজারদর প্রায় ২০০ কোটি টাকা। এটাই শাহরুখ খানের বাসভবন।

বিভি/এজেড

মন্তব্য করুন: