• NEWS PORTAL

  • বুধবার, ১৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

‘জাওয়ান’-এ ভিন্ন লুকে শাহরুখ (ভিডিও)

প্রকাশিত: ১৬:৪৭, ৩ জুন ২০২২

আপডেট: ২৩:০৮, ৩ জুন ২০২২

ফন্ট সাইজ
‘জাওয়ান’-এ ভিন্ন লুকে শাহরুখ (ভিডিও)

বেশ কয়েক বছর ধরেই ক্যারিয়ারের খারাপ সময় পার করছেন বলিউড বাদশা শাহরুখ খান। দুর্দান্ত অভিনয় এবং অসাধারণ ব্যক্তিত্বের কারণে দুনিয়াজুড়ে জনপ্রিয়তা পেলে শেষ অনেকগুলো সিনেমা পায়নি ব্যবসায়িক সাফল্য। তবে আবারও ঘুরে দাঁড়ানোর চেষ্টা তার, আর ঝুলিতে আছে ৩টি সিনেমা। ইতিমধ্যে পাঠান ও ডানকির টিজার দর্শক দেখে ফেলেছেন। এবার প্রকাশ পেলো শাহরুখের পরবর্তী নতুন সিনেমা ‘জাওয়ান’ এর টিজার। 

‘জাওয়ান’ সিনেমাটি পরিচালনা করছেন তামিল পরিচালক অ্যাটলি কুমার। এবার অন্যরকম লুকে দেখা গিয়েছে কিং খানকে। বিধ্বস্ত রক্তাক্ত শরীর, পুরো মাথা-মুখে ব্যান্ডেজে ঢাকা। একটি চোখ খোলা, হতে বন্দুক নিয়ে বসা।  এ সময় ওয়াকি টকিতে নারী কণ্ঠ ভেসে ওঠে, ‘গুড টু গো, চিফ!’ কিং খান এ সময় হেসে বলেন, ‘রেডি!’ ১ মিনিট ৩০ সেকেন্ডের এই টিজারের শেষে শাহরুখকে ট্রেন স্টেশনের একটা বেঞ্চে বসে থাকতে দেখা যায়।

শুক্রবার (৩ জুন) শাহরুখ খান ইনস্টাগ্রামে টিজারটি শেয়ার করেছেন। এতে তিনি লিখেছেন, একটি অ্যাকশন-প্যাকড ২০২৩!!- । ২ জুন ২০২৩ সালে আপনার কাছে #Jawan নিয়ে আসছে বিস্ফোরক বিনোদন। হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায়।

টিজার প্রকাশের পর নেটমাধ্যমে দর্শকদের প্রতিক্রিয়ার জোয়ারে ভাসছেন বলিউড বাদশা। কোন কোন দর্শক তো টিজার দেখেই সিনেমা ব্লকবাস্টার বলে মন্তব্য করেছেন। পুরো সিনেমাটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন শাহরুখ ভক্তরা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

বিভি/জোহা

মন্তব্য করুন: