• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

`শাকিব খানের থেকে বুবলিকে আমি ছিনিয়ে এনেছি`

প্রকাশিত: ২১:৫৪, ১৫ জুন ২০২২

আপডেট: ২৩:০০, ১৫ জুন ২০২২

ফন্ট সাইজ
`শাকিব খানের থেকে বুবলিকে আমি ছিনিয়ে এনেছি`

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নির্মাতা সৈকত নাসিরের হাত ধরে প্রথমবার জুটি হলেন শবনম বুবলি ও আদর আজাদ। অপেক্ষার পালা শেষে শুক্রবার (১৭ জুন) দেশের ৫৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমা ‘তালাশ’। ছবি মুক্তি সামনে রেখে সাংবাদিকদের মুখোমুখি হন সিনেমাটির পরিচালক থেকে শুরু করে অভিনেতা, অভিনেত্রী এবং কলাকুশলীরা। সেখানে নানা বিষয় নিয়ে কথা বলেন নাসির।

মঙ্গলবার (১৪ জুন) রাতে রাজধানীর একটি হোটেলে আয়োজিত মিট দ্য প্রেস অনুষ্ঠানে 'তালাশ' পরিচালক সৈকত নাসির সিনেমাটি শুরু থেকে শুটিং শেষ পর্যন্ত গল্পগুলো বলেছেন। 

সিনেমার নায়িকা শবনম বুবলি সম্পর্কে বলতে গিয়ে নাসির বলেন, 'বুবলির মতো এতো ডেটিকেটেড অভিনেত্রী আমি কমই দেখেছি। প্রায় সারারাত পানিতে ভিজে শুটিং করে আবার পরের দিন খুব সকালে সেটে চলে আসা সত্যি খুব কঠিন ছিল। কিন্তু বুবলি সেটা করেছে। তার সততা আর ভালো অভিনয় তাকে একদিন বড় মানের অভিনেত্রী করে তুলবে। '

কথা বলার সময় কিছুটা মজা করেই নাসির বলেন,'আমি শাকিব ভাইয়ের (শাকিব খান) কাছ থেকে বুবলিকে ছিনিয়ে এনেছি।'

কেননা প্রথমবারের মতো শাকিব খানের বাইরে গিয়ে চিত্রনায়ক নিরব হোসেনের সঙ্গে জুটি বেঁধেছিলেন বুবলী। সৈকত নাসিরে পরিচালনায় কাজ করেন ‘ক্যাসিনো’ নামের ছবিটি।

নবাগত নায়ক আদর আজাদকে নিয়ে বলতে গিয়ে নাসির বলেন, 'আদর একদিন হুট করে আমার কাছে এসে বলে, ভাই আপনি আমার ক্যারিয়ারটাকে পালটে দিতে পারেন। তার এই কথাটা আমার মনে দাগ কেটেছিল। আমার মনে হয়েছিল, অন্তত কেউ তো আমাকে ভরসা করে। তখন আমরা একটি ওয়েব সিরিজের কাজ শুরু করি। এটি করতে গিয়ে আদরকে নয়, এমন একজন অভিনেতাকে পেলাম যার পটেনশিয়াল লেভেল একটি ককটেলের মতো। 'তালাশ' শুরু করার আগে আমি আদরকে বলেছিলাম তুমি এটা করতে পারবে না। কিন্তু তার আত্মবিশ্বাস ছিলে সে পারবে। এবং আদর শেষ পর্যন্ত পেরেছে।'

অনুষ্ঠানটিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নন্দিত অভিনেতা ও  শিল্প সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, চলচ্চিত্রকার জাকির হোসেন রাজু, ও পরিচালক সমিতির মহাসচিব শাহীন সুমন। আরও ছিলেন বর্তমান সময়ের জনপ্রিয় কথাসাহিত্যিক ও তালাশ সিনেমার দুটি গানের গীতিকার সাদাত হোসাইন। ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত ‘তালাশ’  সিনেমাটিতে আরো অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ। 

বিভি/জোহা

মন্তব্য করুন: