• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ফিল্ম ইন্ডাস্ট্রির ব্যর্থতায় `দ্য রক’ ফিরছেন রেসলিংয়ে

প্রকাশিত: ১৭:১৯, ৫ মে ২০২৪

ফন্ট সাইজ
ফিল্ম ইন্ডাস্ট্রির ব্যর্থতায় `দ্য রক’ ফিরছেন রেসলিংয়ে

ডোয়াইন জনসন (ফাইল ছবি)

দোয়াইন ডগলাস জনসন, যিনি দ্য রক নামে পরিচিত, একজন মার্কিন-কানাডীয় অভিনেতা, প্রযোজক এবং পেশাদার কুস্তিগির। জনসন রেসলিংয়ের মাধ্যমে পুরো বিশ্বে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করলেও দীর্ঘদিন তিনি রেসলিং থেকে দূরে অভিনয়ে ব্যস্ত সময় পার করেছেন। তবে হঠাৎ করেই হলিউড তারকা পুনরায় রেসলিংয়ের রিং এ ফিরতে ইচ্ছুক। অনেকের মতে ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার লাগাতার অসফলতা রেসলিংয়ে ফিরতে চাওয়ার মূল কারণ।

কিছুদিন আগে, বহু বছর পর ডব্লিউডব্লিউই-তে ‘দ্য রক’-কে ফিরে পেয়ে দারুণ খুশি ভক্তরা। রেসলার থেকে অভিনেতা বনে যাওয়া এই তারকার হলিউডে সময়টা ভালো যাচ্ছে না, এটাই কি রেসলিং-এ ফেরার পেছনের কারণ কিনা এমন প্রশ্ন ভক্তদের মনে।

গত বছর ‘দ্য ব্লাডলাইন’-এর প্রচারণার জন্য রেসলিংয়ের জগতের সবচেয়ে বড় আয়োজন রেসলম্যানিয়া এর ৪০তম সংস্করণে অংশ নিয়েছেন ডোয়াইন জনসন। এর পর থেকেই জল্পনার শুরু যে রেসলিং-এ ফিরতে আগ্রহী অভিনেতা।

রেসলম্যানিয়া ম্যাচে রোমান রেইনসের বিপক্ষে লড়তে চান ডোয়াইন জনসন, এমনটাই জানিয়েছে একাধিক গণমাধ্যম। সাংবাদিক ডেভ মেল্টজার জানিয়েছেন, ডোয়াইনের এর ফিরতে চাওয়ার পেছনের অন্যতম কারণ, হলিউডে একের পর এক ব্যর্থ সিনেমা।

আমেরিকান রেসলার কোডি রোডস এই ব্যাপারে  বলেছেন, ‘ডোয়াইন জনসনের ক্যারিয়ার সঠিক পথে নেই। ইয়ং রকের তৃতীয় সিজন বাতিল হয়ে গেছে। যারা জানেন না তাদের জন্য বলছি, ইয়ং রক শোটি ডোয়াইন জনসনের জীবন নিয়ে তৈরি। এছাড়াও হলিউডের ছবিগুলোও বক্স অফিসে ভালো করছে না, নির্মাতাদের লাভ এনে দিতে পারছে না।’

সিনেমা ক্যারিয়ারের এই কঠিন সময়ে ডব্লিউডব্লিউই-তে ফেরত আসার এই সিদ্ধান্ত তাই অবাক করেনি অনেককেই। ডেভ মেল্টজার জানিয়েছেন, টিকেও গ্রুপ ডোয়াইন জনসনকে ৩০ মিলিয়ন ডলার প্রস্তাব করেছে বোর্ড অব ডিরেক্টর্সে যোগ দেয়ার জন্য। এত লোভনীয় প্রস্তাব এই কঠিন সময়ে ফেরানো কঠিন অভিনেতার জন্য।'

তাই খুব শীঘ্রই হয়তো ডোয়াইন জনসন বা রককে রেসলিং এর রিংয়ে নিয়মিত দেখা যাবে।

বিভি/জোহা

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2