• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ১৬ আষাঢ় ১৪২৯

এখন কী করছেন `সাথী` ও ‘হঠাৎ বৃষ্টি’ ছবির নায়িকা প্রিয়াঙ্কা

প্রকাশিত: ০০:৫৪, ২৩ জুন ২০২২

আপডেট: ০১:০২, ২৩ জুন ২০২২

ফন্ট সাইজ
এখন কী করছেন `সাথী` ও ‘হঠাৎ বৃষ্টি’ ছবির নায়িকা প্রিয়াঙ্কা

‘হঠাৎ বৃষ্টি’ বা 'সাথী' সিনেমার নায়িকা প্রিয়াঙ্কা ত্রিবেদীর কথা মনে আছে নিশ্চয়। এমন অসাধারণ ও ব্যবসা সফল সিনেমার কথা ভুলে যাওয়া একটু কঠিন। এই দুই সিনেমায় অভিনয় করে এই অভিনেত্রী জয় করে নিয়েছিলেন কোটি ভক্তের মন। কিন্তু ২০১১ সালে শেষ বাংলা ছবি 'হ্যালো মেমসাহেব'-এ অভিনয়ের পর তাকে দেখা যায়নি। তবে কোথায় আছেন এই নায়িকা?

১৯৯৮ সালে ‘হঠাৎ বৃষ্টি’ছবি দিয়ে ফেরদৌসের বিপরীতে বাংলা ছবিতে পা রেখেছিলেন এই নায়িকা। আর ছবিটি পরিচালনা করেছিলেন বাসু চট্টোপাধ্যায়। ২০০২ সালে মুক্তি পেয়েছিল হরনাথ চক্রবর্তীর ছবি 'সাথী'। বাংলা ছবি পেয়েছিল নতুন সুপারস্টার জিতকে। পাশাপাশি রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছিল জিৎ-প্রিয়াঙ্কা জুটি। সাথীর সাফল্যের পরই তাদের একসঙ্গে দেখা যায় সঙ্গী ছবিতে। শুধু জিত নয়, প্রসেনজিতের সঙ্গেও জুটিতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। 

২০০৩ সালে কান্নাড় সুপারস্টার উপেন্দ্র রাওকে বিয়ে করেন এই অভিনেত্রী। বর্তমানে তাদের দুই সন্তান রয়েছে। তবে শুধু সংসারই নয়, সিনেমাতেও মনোনিবেশ করেছেন তিনি। কান্নাড় ছবিতে চুটিয়ে অভিনয় করছেন তিনি। 

সম্প্রতি নিজের ৫০ তম ছবির ঘোষণা করেন প্রিয়াঙ্কা। ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা যাবে তাঁর স্বামী উপেন্দ্র রাও ও ছেলে আয়ুশ উপেন্দ্রকেও। এছাড়াও সম্প্রতি মিস নন্দিনী নামের একটি ছবিতেও দেখা যাবে তাকে। 

 

বিভি/জোহা

মন্তব্য করুন: