• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ আগস্ট ২০২২ | ৪ ভাদ্র ১৪২৯

কাজে ফিরেছেন মৌসুমী

প্রকাশিত: ১৭:৫৮, ৩০ জুন ২০২২

ফন্ট সাইজ
কাজে ফিরেছেন মৌসুমী

বড় একটা ঝড় গেলো ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীর জীবনে। সাংসারিক জীবনে হুট করেই বয়ে যাওয়া ঝড়ে কিছুটা এলোমেলো হয়েছিল জীবন। কিন্তু সব ফেলে আবারও মন দিয়েছেন কাজে। ফিরছেন নিজের চেনা জগতে।

ঢালিউডের প্রিয়দর্শিনী খ্যাত মৌসুমী আবারও ফিরলেন কাজে। গত ২৯ জুন এফডিসিতে ‘সোনার চর’ সিনেমার ডাবিং দিয়ে দীর্ঘদিনের বিরতি কাটালেন তিনি। এই সিনেমায় বাকি ছিল মৌসুমীর ডাবিং। সেটা শেষ হলো গতকাল। জাহাঙ্গীর সিকদার প্রযোজিত ‘সোনার চর’ সিনেমাটি পরিচালনা করেছেন জাহিদ হোসেন।

ঝক্কি-ঝামেলা কাটিয়ে নিজের চেনা ফিরে মৌসুমী জানান, আবারও কাজে ফিরে বেশ ভালো লাগছে। সময়টা একটু এলোমেলো গেলেও আবারও গুছিয়ে নিচ্ছি সবকিছু।

আসন্ন সিনেমাটি নিয়ে তিনি বলেন, ‘সোনার চর’ একটি জীবন ঘনিষ্ঠ সিনেমা। দর্শকদের মনকে ছুঁয়ে যাওয়ার মতো গল্প। আশা করি, সিনেমাটি মুক্তি পেলে সবাই পছন্দ করবে।’

জানা যায়, সিনেমার কাহিনি ১৯৭৫ সালের পরবর্তী সময়ের। এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী, আর তার স্বামীর চরিত্রে ওমর সানী, তিনি লাঠিয়ালের ভূমিকায় অভিনয় করেছেন। এ ছবিতে জায়েদ খান মুক্তিযোদ্ধার চরিত্রে কাজ করেছেন।

২০২১ সালের সেপ্টেম্বরে শুরু হয় সিনেমাটির শুটিং। জায়েদ খান ও নবাগত স্নিগ্ধার চারটি গান বাদে সিনেমার পুরো কাজ শেষ। শিগগির বাকি থাকা গানগুলোর শুটিং শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক।

সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুর দিকে সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন  প্রযোজক জাহাঙ্গীর সিকদার।

বিভি/এজেড

মন্তব্য করুন: