• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ঈদের আগে কলকাতায় ঝড় তুলছেন হিরো আলম

প্রকাশিত: ১৮:২৭, ৭ জুলাই ২০২২

আপডেট: ১৮:২৭, ৭ জুলাই ২০২২

ফন্ট সাইজ
ঈদের আগে কলকাতায় ঝড় তুলছেন হিরো আলম

বিশ্ব জুড়ে সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া ব্যক্তিদের মধ্যে বাংলাদেশের হিরো আলম বেশ জনপ্রিয়। এপার বাংলার পাশাপাশি ওপার বাংলাতেও ব্যাপক জনপ্রিয় এই অভিনেতা। আসন্ন পবিত্র ঈদুল আজহার আগে কলকাতায় ঝড় তুলেছেন তিনি।

আলোচনা-সমালোচনার ঊর্ধ্বে গিয়ে তিনি নিজের স্থান বেশ শক্ত করেছেন। লাঞ্চনা-গঞ্জনা সহ্য করে তিনি একের পর এক মিউজিক ভিডিও প্রতাশ করেই চলেছেন।

ঈদের আগে কলকাতায় গেছেন নতুন একটি গানের শুটিং করতে। অভিনয়, গান, প্রযোজনা, স্টেজ শো সব মাধ্যমেই ব্যস্ত সময় পার করছেন তিনি। সেখানেই ব্যস্ত সময় কাটাচ্ছেন তনি।

আসন্ন ঈদুল আজহাতেও তার দুটি গান রিলিজ হতে যাচ্ছে। বাংলাদেশের মডেল রিয়া মনিকে নিয়ে ‘কি করে বলি’ এবং সম্প্রতি কলকাতায় ‘কলকাতা মাইয়া’ শিরোনামের একটি গানের ভিডিওচিত্রে মডেল হয়েছেন হিরো আলম, রায় ও সোনালী।

‘কলকাতা মাইয়া’ গানটিতে হিরো আলম নিজেই কণ্ঠ দিয়েছেন। গীতিকার ও সুরকার সমীর সান্যাল। কলকাতার বিশ্ববাংলা গেটে ‘কলকাতা মাইয়া’ গানের শুটিং চলছে।

হিরো আলম জানান, আসছে ঈদে দর্শকদের গান দুটি উপহার দেব। দর্শকদের অনুরোধের কথা মাথায় রেখে একটি গানের শুটিং বাংলাদেশেতে শেষ করেছি এবং অন্য একটি গানের শুটিং করার জন্য কলকাতায় আসছি। 

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2