• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সালমান খানকে আবার হত্যার চেষ্টা!

প্রকাশিত: ২০:৫৩, ১৩ জুলাই ২০২২

আপডেট: ২১:০০, ১৩ জুলাই ২০২২

ফন্ট সাইজ
সালমান খানকে আবার হত্যার চেষ্টা!

হরিণ মারার অপরাধে ২০১৮ সালের এপ্রিলে সালমানকে পাঁচ বছরের কারাদণ্ড দেন আদালত। রায় ঘোষণার দিন যোধপুরেই ছিলেন সালামান। হরিণ মেরে তিনি কেবল তিনি আইনের কাছে হাজিরা দেওয়ার মতো অশান্তিই ভোগ করছেন না! তার পেছনে প্রাণ কেড়ে নেওয়ার জন্য যেন উঠেপড়ে লেগেছেন একজন পশুপ্রেমী! সেই ২০১৮ সাল থেকে কয়েকবার তাকে হত্যার চেষ্টা করা হয়েছে বলে জানিয়েছেন হত্যার চেষ্টাকারী নিজে!

চলতি বছরের মে মাসে ভারতের জনপ্রিয় পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালকে গুলি করে হত্যা করা হয়। এরপর জানা যায়, সালমান খানকে হত্যার হুমকির কথা। চলতি মাসের ৬ তারিখ মৃত্যুর হুমকি পাওয়ার কথা জানান, হরিণ হত্যা মামলায় সালমানের আইনজীবী হাসতি মাল সরশ্বত। খবর: নিউজ এইটিন।

তদন্তে নেমে মুম্বাই পুলিশ জানতে পারে সালমানকে হত্যার চেষ্টা করছে তার পুরোনো শত্রু লরেন্স বিঞ্চোই। এ ঘটনায় তার নিরাপত্তা বাড়ানো হয়েছে।

বিঞ্চোইয়ের সঙ্গে সালমানের শত্রুতা কোনো ব্যক্তিগত দ্বন্দ্ব থেকে নয়। দিল্লি পুলিশের বিশেষ টিমকে বিঞ্চোই জানিয়েছেন, ১৯৯৮ সালে রাজস্থানের যোধপুরে কৃষ্ণসার হরিণ হত্যার ঘটনার পর থেকেই সালমানকে হত্যার চেষ্টায় আছেন। এ জন্য ২০১৮ সালে অভিনেতাকে হত্যার জন্য চার লাখ রুপির রাইফেল কেনেন। কিন্তু তাঁর সেই চেষ্টা ব্যর্থ হয়। সালমানকে হত্যার জন্য তিনি সম্পত নেহরা নামে তার এক অনুসারীকে কাজে লাগান।

সালমান খানকে হত্যার মিশন নিয়ে নেহরা মুম্বাই আসেন। সালমানের বাড়ির আশপাশে থেকে অভিনেতাকে হত্যার সুযোগ খুঁজতে থাকেন। কিন্তু ঝামেলা হয়ে দাঁড়ায় অস্ত্র। এই নেহরার কাছে দূর থেকে নিশানা করে গুলি করার মতো কোনো অস্ত্র ছিল না। ছিল শুধু পিস্তল।

এ সমস্যা সমাধানে বিষ্ণোই দিনেশ ডাগর নামের এক ব্যক্তির মাধ্যমে দূরপাল্লার রাইফেল অর্ডার করেন। সেই রাইফেলের দাম চার লাখ রুপি। ২০১৮ সালেই ডাগরের কাছ থেকে সেই রাইফেল উদ্ধার করে পুলিশ।

বিভি/এনএ

মন্তব্য করুন: