• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

‘বিয়ের পর সব ছবি হিট, আরও আগেই পরীকে বিয়ে করা উচিত ছিল’ (ভিডিও)

প্রকাশিত: ২১:১৫, ৩ আগস্ট ২০২২

আপডেট: ২১:২৫, ৩ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
‘বিয়ের পর সব ছবি হিট, আরও আগেই পরীকে বিয়ে করা উচিত ছিল’ (ভিডিও)

এই সময় ঢাকাই সিনেমার অন্যতম আলোচিত নায়ক শরিফুল রাজ। 'পরাণ' সিনেমার সাফল্যের রেশ না কাটতেই একইসঙ্গে এ নায়কের আরও একটি সিনেমা 'হাওয়া' প্রেক্ষাগৃহগুলোতে চলছে। এই সিনেমাটিও দারুণ দর্শকপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে। অন্যদিকে রাজ-পরীর সংসারে আসতে চলছে তাদের প্রথম সন্তান। তাই বলায় চলে যে শরিফুল রাজ জীবন ও ক্যারিয়ারের সুন্দর সময় পার করছেন। 

সমসাময়িক বিষয়গুলো নিয়ে বাংলাভিশনের সঙ্গে কথা হয় চিত্রনায়ক শরিফুল রাজের। সে সময় তার কাছে জানতে চাওয়া হয়, বিয়ের পর  দুইটি সিনেমা মুক্তি পেলো এবং সবগুলো ব্যবসাসফল- বিষয়টি কেমন লাগছে? জবাবে চিত্রনায়িকা পরীমনির স্বামী এই নায়ক বলেন, 'আমি সত্যি ভাগ্যবান যে পরীর মতো একজন মানুষকে স্ত্রী হিসেবে পেয়েছি। আগে যদি জানতাম, সে আমার জীবনে এলে আমার ছবি হিট হয়ে যাবে তাহলে আরও আগেই বিয়ে করে নিতাম তাকে।'

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমেও নিজের স্ত্রী  প্রতি মুগ্ধতার কথা জানিয়ে ধন্যবাদ দিয়েছেন রাজ।অন্তঃস্বত্তা পরীমনির সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে ক্যাপশনে রাজ লিখেছেন, ‘তোমার সঙ্গে দেখা হওয়ার পর আমার জীবন একেবারে বদলে গেছে। যখন আমরা বিয়ে করি এবং আমাদের জীবনের সবচেয়ে সুন্দর ধাপ শুরু করি, যেখানে আমাদের ভালোবাসা বেড়েছে ও মজবুত হয়ে উঠেছে। মুগ্ধ হয়ে তোমার প্রশংসা করি; তোমার উপস্থিতি ও ভালোবাসা দিয়ে আমার জীবনকে আশীর্বাদপুষ্ট করার জন্য তোমাকে ধন্যবাদ।’

শোনা যাচ্ছে, রাজ ও পরীর ঘরে ছেলে সন্তান আসতে চলেছে। অনাগত প্রথম সন্তানের জন্য তাদের কেনাকাটার পসরা দেখে এমনটা ধারণা করছেন অনেকে। যদিও তারকা দম্পতি নিজেরা বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক কোনো তথ্য দেননি।

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিবাহ বন্ধনে আবদ্ধ পরীমণি ও শরিফুল রাজ। এরপর চলতি বছরের জানুয়ারিতে তারা পারিবারিক আয়োজনে বিয়ে করেন। বর্তমানে পরী আট মাসের অন্তঃসত্ত্বা।

বিভি/জোহা

মন্তব্য করুন: