• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

গুপ্তধনের ঝামেলা নিয়ে নাটকে আশরাফুল-জাহানারা

প্রকাশিত: ১৯:৫২, ৮ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
গুপ্তধনের ঝামেলা নিয়ে নাটকে আশরাফুল-জাহানারা

বাংলাদেশ ক্রিকেটর প্রথম সুপারস্টার মোহাম্মদ আশরাফুল আগেই নাম লিখিয়েছেন অভিনয় জগতে। বিজ্ঞাপন নাটকেও অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি। আবার নাম লিখিয়েছেন নতুন নাটকে। তবে এবার শুধু আশরাফুলের সঙ্গে আছেন আরেক তারকা ক্রিকেটার। যিনি নারী ক্রিকেটের সুপারস্টার।

জাতীয় নারী ক্রিকেট দলের অন্যতম সদস্য জাহানারা আলমও এবার নাটকে অভিনয় করতে যাচ্ছেনে। ‘গোল্ডেন সিক্স’ নামে ধারাবাহিক নাটকে অভিনয় করবেন আশরাফুল ও জাহানারা। তাদেরকে নিয়ে নাটকটি রচনা ও নির্মাণ করেছেন তারিক মুহাম্মদ হাসান।

তারিক মুহাম্মদ জানান, নাটকে আশরাফুলের নাম থাকবে জাভেদ। আর জাহান চরিত্রে থাকছেন জাহানারা আলম। শুধু তাই নয়, আরও এক ক্রিকেটার হাসিবুল হোসেন শান্তকে দেখা যাবে এই নাটকে।

নাটকের গল্প মূলত একটি গ্রামের যুবকের পাওয়া গুপ্তধন নিয়ে নির্মিত। সেখানে এক যুবক মাটি খুঁড়তেই পাবে ধাতব বাক্স তাতে থাকবে সোনার বার! গুপ্তধন পেয়েছে ভেবে চমকে ওঠে হাসান। কিন্তু পুরো ঘটনাটা দেখে ফেলে গ্রামের দুষ্ট ব্যবসায়ী সদরুলের কর্মচারী রূপচাঁদ। সে পুরো ঘটনাটা জানাতে এক দৌড়ে চলে যায় সদরুলের কাছে। এরপরই নাটকটিতে শুরু হবে জটিলতা।

আগামী ৯ আগস্ট থেকে বেসরকারি চ্যানেল আরটিভির পর্দায় দেখা যাবে ধারাবাহিক নাটকটি। নাটকটির আরও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন যাহের আলভী, শেহতাজ, চমক, মিহি আহসান, তিথি, অলিউল হক রুমী, মুকিত জাকারিয়া, শরাফ আহমেদ জীবন, সোহেল খান, মুসাফির সৈয়দ। 

বিভি/এজেড

মন্তব্য করুন: