• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

যেসব সিনেমা হলে দেখা যাবে জয়ার ‘বিউটি সার্কাস’

প্রকাশিত: ১৭:৪৪, ২২ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
যেসব সিনেমা হলে দেখা যাবে জয়ার ‘বিউটি সার্কাস’

বেশ কয়েকবছর অপেক্ষার পর মুক্তি পেতে চলেছে আলোচিত সিনেমা  ‘বিউটি সার্কাস’। তাকরাবহুল এই সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান, ফেরদৌস ও এবিএম সুমন। 

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সারাদেশের ১৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সার্কাসভিত্তিক প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র।  এমনটাই নিশ্চিত করেছেন সিনেমাটির নির্মাতা মাহমুদ দিদার।

সিনেমাটির পরিবেশক প্রতিষ্ঠান অ্যাকশন কাট সূত্র জানায়, রাজধানীর স্টার সিনেপ্লেক্স-এর ৪টি (বসুন্ধরা সিটি, এস.কে.এস টাওয়ার, বিজয় স্মরণী ও সনি স্কয়ার) শাখাতেই চলবে ছবিটি। এছাড়াও দেখা যাবে ব্লকবাস্টার সিনেমাস (ঢাকা), লায়ন সিনেমাস (কেরানীগঞ্জ), গ্র্যান্ড সিলেট সিনেপ্লেক্স (সিলেট), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), মম ইন (বগুড়া), পূরবী (ময়মনসিংহ), বিজিবি (সিলেট), তাজ সিনেমা (নওগাঁ), সংগীত সিনেমা (খুলনা), মর্ডান সিনেমা (দিনাজপুর), পান্না সিনেমা (মুক্তারপুর), রাজ সিনেমা (কুলিয়ারচর), মাধবী সিনেমা (মধুপুর), আনন্দ সিনেপ্লেক্স (গুরু দাসপুর) এবং রাজিয়া সিনেমা (নাগরপুর) হলে।

কম সংখ্যাক হলে সিনেমাটি মুক্তির প্রসঙ্গে নির্মাতা মাহমুদ দিদার বলেন, 'যদি আমার সিনেমা দর্শকদের মধ্যে আগ্রহ তৈরি করতে পারে তাহলে হলের সংখ্যাও বাড়তে থাকবে বলে আমি মনে করি। আমি দারুণ আশাবাদী, দেখাযাক সামনে কী হয়।'

২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি নওগাঁর সাপাহার ও মানিকগঞ্জে সার্কাসের বিশাল যজ্ঞে ২০০ জনের মতো নির্মাণ সঙ্গী নিয়ে প্রায় দুই হাজার গ্রামবাসীর অংশগ্রহণে ‘বিউটি সার্কাস’-এর চিত্র ধারণের কাজ করেন নির্মাতা। মূল অভিনয়শিল্পীদের পাশাপাশি প্রায় দুই হাজার গ্রামবাসীর অংশগ্রহণে চলচ্চিত্রটির চিত্রধারণের কাজ হয়। এর জন্য নির্মাতা বিশাল সার্কাস প্যান্ডেল নির্মাণ ও গ্রাম্যমেলার আয়োজন করা হয়।

চলচ্চিত্রটিতে আরও অভিনয় করেছেন তৌকীর আহমেদ, এ বি এম সুমন, শতাব্দী ওয়াদুদ, গাজী রাকায়েত, অকাল প্রয়াত হুমায়ুন সাধু, মানিসা অর্চি, প্রমুখ।

বিভি/জোহা

মন্তব্য করুন: