• NEWS PORTAL

  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

সৃজিতের জন্মদিনে পাশে নেই মিথিলা! 

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০:১৮, ২৩ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
সৃজিতের জন্মদিনে পাশে নেই মিথিলা! 

পশ্চিমবাংলার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের জন্মদিনে (২৩ সেপ্টেম্বর) পাশে নেই কপোতী। উইকিপিডিয়া বলছে ৪৫-এ পা দিয়েছেন পরিচালক। তবে এবারের জন্মদিনটা স্ত্রী, মেয়ে কিংবা পরিবারের কারোর সঙ্গেই কাটাতে পারছেন না পরিচালক। কারণ, এই মুহূর্তে তিনি রাজ্যের বাইরে, শিলং-এ রয়েছেন। সেখানে Zee 5-এর একটি ওয়েব সিরিজের শ্যুটিং ব্যস্ত তিনি। বরাবরই কাজ পরিচালকের কাছে ভীষণই গুরুত্বপূর্ণ। কাজের মধ্যেই ডুবে থাকতে ভালোবাসেন। এবারও জন্মদিনটা তাই শ্যুটিং সেটেই কাটবে পরিচালকের। 

তবে কলকাতায় সৃজিত মুখোপাধ্যায় না থাকলেও রয়েছেন তার অভিনেত্রী স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলা এবং মেয়ে আয়রা। দূর থেকেই স্বামীর জন্মদিন পালন করলেন মিথিলা। আর সেকথা Zee ২৪ ঘণ্টা ডিজিটালের সঙ্গে ভাগ করে নিলেন তিনি। সৃজিত মুখোপাধ্যায়ের জন্মদিনের সেলিব্রেশন কীভাবে হচ্ছে? প্রশ্ন করতেই মিথিলা হেসে বলেন, 'কিচ্ছু করছি না, সৃজিত তো শিলং। শ্যুটে রয়েছে ও। সেকারণেই এবার কোনওরকম উদযাপন করা সম্ভব হচ্ছে না। তবে বৃহস্পতিবার রাত ১২টা বাজতেই ফোনে শুভেচ্ছা জানিয়েছি। আয়রা গান গেয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে। আমি গিটার বাজিয়ে হোয়াটসআপে পাঠিয়েছি। আয়রা একটা কার্ডও বানিয়ে পাঠিয়েছে। আপাতত আর কিছুই করতে পারছি না। ও ফিরলে কিছু একটা প্ল্যান করব। কোনও স্পেশাল খাওয়াদাওয়া কিংবা অন্যরকম কোনও পরিকল্পনাও হতে পারে। তবে সেটা ও ফেরার আগে কিছুই বলা সম্ভব নয়।'

মিথিলা জানান, 'আসলে সৃজিতের সঙ্গে আমার শেষ দেখা হয়েছে জুলাইয়ের শুরুর দিকে। এখন আমি কলকাতাতেই আছি, কিন্তু ও ব্যস্ত। তবে ঢাকা থেকে আমার কিছু কাছের লোকজন এসেছেন, অর্ণব ভাইয়া এসেছেন, আপাতত তাদের সঙ্গে আমার বেশ ভালোই সময় কাটছে।' প্রসঙ্গত, ফেসবুকে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়ে বেশকিছু মুহূর্তের ছবি পোস্ট করেছেন মিথিলা। লিখেছেন, 'মিস্টার মুখার্জি তুমি যেখানেই থাকো, তোমার সুস্বাস্থ্য ও খুশি কামনা করি।' মিথিলার শেয়ার করা ছবিতে তাদের সঙ্গে দেখা গিয়েছে মেয়ে আয়রাকেও।

প্রসঙ্গত, ২০১৯-এর ৬ ডিসেম্বর বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী এবং সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। পরিচালকের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে হয়েছিল বিয়ের অনুষ্ঠান। পরে ২০২০- ফেব্রুয়ারিতে ঘটা করে রিসেপশন পার্টিও দিয়েছিলেন তারকা দম্পতি। যেখানে হাজির ছিলেন টলিপাড়ার বহু তারকা।

সূত্র: জি নিউজ

বিভি/টিটি

মন্তব্য করুন: