• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

কবীর সুমনের কনসার্টের স্থান বদলাচ্ছে

প্রকাশিত: ১৪:৩৮, ১৪ অক্টোবর ২০২২

ফন্ট সাইজ
কবীর সুমনের কনসার্টের স্থান বদলাচ্ছে

ঢাকায় ১৩ বছর পর সুমনের গানের আয়োজনে ভক্তদের মধ্যে আগ্রহের কমতি নেই। কিন্তু অনুষ্ঠানের ভেন্যু নিয়ে সমস্যা হওয়ায় কবীর সুমনের গান গাওয়ার অনুষ্ঠান স্থগিত রয়েছে। তাই আয়োজকরা খুঁজছেন বিকল্প স্থান।

কথা ছিল, ১৫ অক্টোবর জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে আধুনিক বাংলা গান, ১৮ অক্টোবর আধুনিক বাংলা খেয়াল এবং ২১ অক্টোবর আধুনিক বাংলা গান দিয়ে আয়োজন শেষ করা হবে।

তবে বিপত্তে বাধে জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তন স্থানটি নিয়ে। এ প্রসঙ্গে ঢাকার পুলিশ কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেন, জাতীয় জাদুঘর একটি কেপিআই, তাই কেপিআইয়ের ভেতর জনসমাবেশ বা এ ধরনের কোনো অনুষ্ঠান করার সুযোগ নেই।

আশা করা হচ্ছে জাতীয় জাদুঘরের বিকল্প ভেন্যু হতে পারে  ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তন। নতুন এই ভেন্যুতে বিদেশি শিল্পের গান গাওয়ার আসরের ক্ষেত্রেও পুলিশের অনুমতির বিষয়টি রয়েছে। তবে শ্রোতাদের দর্শকের টিকিট বিক্রি হয়ে যাওয়ায় বিষয়টি বিবেচনায় রাখছে পুলিশ কর্তৃপক্ষ।

উল্লেখ্য, গান গাওয়ার জন্য এরই মধ্যে ঢাকায় অবস্থান করছেন ওপার বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী কবীর সুমন। যিনি এপার বাংলার জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিনের স্বামী।

বিভি/টিটি

মন্তব্য করুন: