• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

থিয়েটারে পাশাপাশি চলবে ‘পরাণ’ ও ‘দামাল’

প্রকাশিত: ২১:৩৯, ২৭ অক্টোবর ২০২২

আপডেট: ২২:৩৫, ২৭ অক্টোবর ২০২২

ফন্ট সাইজ
থিয়েটারে পাশাপাশি চলবে ‘পরাণ’  ও ‘দামাল’

'পরাণ' সিনেমা দিয়ে বাজিমাত করেছেন নির্মাতা রায়হান রাফী। চলতি বছরের সুপারহিট এ ছবিটি মুক্তি পেয়েছিল গত কোরবানি ঈদের দিন। সেই থেকে এখন পর্যন্ত বেশ কিছু প্রেক্ষাগৃহে চলছে বহুল আলোচিত এ সিনেমাটি। আর সেখানে জুটি হয়েছিলেন শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিম। এ জুটির আরও একটি সিনেমা 'দামাল' রাত পেরিয়ে সকাল হলেই মুক্তি পাবে থিয়েটারে। এটিও পরিচালনা করেছেন রায়হান রাফী। 

শুক্রবার (২৮ অক্টোবর) থেকে পাশাপাশি হলে চলবে 'পরাণ' ও 'দামাল'। রোমান ও অনন্যা চরিত্রের প্রতি দর্শকদের মুগ্ধতা কাটতে না কাটতেই আসছে মুন্না ও হাসনা। 'পরাণ'র  জুটির পর  'দামাল’র রসায়ন কতটা সাড়া জাগাতে পারবেন, সেটাই দেখার অপেক্ষায় আছেন দর্শকরা।

সিনেমাটি নিয়ে রায়হান রাফী বলেন, 'আমার দুইটা ছবি একসঙ্গে হলে চলবে এটা একজন নির্মাতা হিসেবে আমার জন্য বড় পাওয়া। আমি আত্মবিশ্বাসী এবং আমার ক্যারিয়ারের সেরা ছবি 'দামাল'। দর্শক ছবিটি নিয়ে যে আগ্রহ দেখাচ্ছে তা নতুন রেকর্ড হতে পারে। কারণ, মুক্তির দুদিন আগেই স্টার সিনেপ্লেক্সে প্রথমদিনের সব টিকেট সোল্ড আউট। তার মানে ‘পরাণ’র মতো কিছু হতে যাচ্ছে।'

তিনি আরও বলেন, 'আমাদের দেশে মুক্তিযুদ্ধ নিয়ে তেমন কোনো বাণিজ্যিক সিনেমা হয়নি। আমি সেই ধারা ভেঙে নতুন কিছু করার চেষ্টা করেছি। সিনেমাটি নির্মাণ আমার জন্য একদমই সহজ ব্যাপার ছিল না। মুক্তিযুদ্ধ আর ফুটবল দুইটা বিষয়কে পর্দায় ফুটিয়ে তুলতে আমাকে হিমশিম খেতে হয়েছে। তবে আমি শেষ পর্যন্ত কাজটা সম্পূর্ণ করতে পেরেছি, এটাই আমার জন্য সার্থকতা।'

এ সিনেমায় আরও দুইটি গুরুপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও শাহনাজ সুমি। এছাড়া আরও দেখা যাবে সুমিত, রাশেদ অপু, ইন্তেখাব দিনার , একে আজাদ সেতু প্রমুখকে। 'দামাল' সিনেমার কাহিনী লিখেছেন শিশু সাহিত্যিক ফরিদুর রেজা সাগর।

শুক্রবার থেকে দেশের ২২ সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘দামাল’। যে ২২ হলে দেখা যাবে দামাল: স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি), স্টার সিনেপ্লেক্স (সনি স্কয়ার), স্টার সিনেপ্লেক্স (সীমান্ত সম্ভার), স্টার সিনেপ্লেক্স (এস কে এস টাওয়ার), স্টার সিনেপ্লেক্স (সামরিক জাদুঘর), ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক) লায়ন সিনেমাস (জিঞ্জিরা), মধুমিতা (ঢাকা), শ্যামলী সিনেমা (ঢাকা)। 

সেনা অডিটোরিয়াম (সাভার ক্যান্টমেন্ট), মনিহার (যশোর), গ্রান্ড সিলেট সিনেপ্লেক্স (সিলেট), মধুবন সিনেপ্লেক্স (বগুড়া),সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), ছায়াবানী (ময়মনসিংহ), শাপলা সিনেমা (রংপুর), সুগন্ধ্যা (চট্টগ্রাম), শঙ (খুলনা), লিবার্টি সিনেমা (খুলনা), (সিনেস্কোপ (নারায়নগঞ্জ), মম-ইন (বগুড়া), রুটস সিনেক্লাব (সিরাজগঞ্জ)

বিভি/জোহা

মন্তব্য করুন: