• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

জন্মদিনে একসঙ্গে ১৫টা কেক কাটলেন মিম (ভিডিও)

প্রকাশিত: ১৬:১০, ১০ নভেম্বর ২০২২

আপডেট: ১৬:৪৪, ১০ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
জন্মদিনে একসঙ্গে ১৫টা কেক কাটলেন মিম (ভিডিও)

হালের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। আর এ নায়িকার জন্য আজকের দিন (১০ নভেম্বর) খুবই স্পেশাল। কেননা এই দিন তার জন্মদিন এবং একই দিনে ব্যাংকার সনি পোদ্দারের সঙ্গে হয়েছিল মিমের বাগদান । 

বুধবার (৯ নভেম্বর) একটি অনলাইন প্রতিষ্ঠানের লাইভে অংশ নিয়েছিলেন মিম। রাতে কাজ শেষ বাসায় ফিরেই পেলেন দারুণ চমক। স্বামী সনি পোদ্দার তার জন্য শুধু কেক-উপহার নয়, কাছের মানুষদেরও হাজির করে রেখেছেন।

জন্মদিন ও এনগেজমেন্ট ডে’র প্রথম মুহূর্তে নিয়ে মিম বলেন, ‘লাইভ অনুষ্ঠানটিতে বাবাও আমার সঙ্গে ছিলেন, তাই এবারের জন্মদিনে তিনিই সবার আগে শুভেচ্ছা জানিয়েছেন। তখন থেকেই মা আর সনিকে মিস করছিলাম। তবে বাসায় ফিরেই তাদের সবাইকে পেয়েছি। সনি জানে, যে মানুষগুলো আমার সবচেয়ে কাছের, তাদের সবাইকে বাসায় হাজির করেছে।’

মিম জানালেন, প্রায় ১৫টি কেক আনা হয়েছে তার জন্মদিনের প্রথম উদযাপনের জন্য। এরপর কেক কেটে পরিবারের সঙ্গে আড্ডায় মেতে ওঠেন নায়িকা। সেই আড্ডা গড়ায় ভোররাত পর্যন্ত।

অন্যদিকে মিমের জন্মদিনের আনন্দটা কিছুটা হলেও মলিন হয়েছে চিত্রনায়িকা পরীমণির একটা স্ট্যাটাসে। এদিন পরী নিজের ফেসবুকে একটি পোস্ট করে বিদ্যা সিনহা মিম ও নিজের স্বামী শরিফুল রাজের প্রেম সম্পর্ক আছে বলে ইঙ্গিত দেন। যা নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। 
আরও পড়ুন: 

 

বিভি/জোহা

মন্তব্য করুন: