• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ওপার বাংলা তারকা দম্পতির সংসার ভাঙছে?

প্রকাশিত: ২১:১৩, ১৯ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
ওপার বাংলা তারকা দম্পতির সংসার ভাঙছে?

ভারতীয় বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রি টলিউডে বিবাহ বিচ্ছেদ নতুন ঘটনা নয়। আবার, দ্বিতীয়বারের মত বিয়ের পিঁড়িতে বসার ঘটনাও নতুন নয়। তবে, হঠাৎ করেই দুই তারকা দম্পতির মধ্যে বিবাহ বিচ্ছেদে মন খারাপ হয় ভক্তদের। নতুন আরেক জুটির সংসার ভেঙে যাচ্ছে বলে চলছে গুঞ্জন।

রাহুল মজুমদার এবং প্রীতি বিশ্বাস, সাধের সংসারে বেজায় খুশি দুজনে। প্রায় বছর দুয়েক আগে তারা গাঁটছড়া বেধেছিলেন পরিবার এবং বন্ধুবান্ধবের উপস্থিতিতে। তাদের সংসারে নাকি ভাঙন ধরেছে? 

সবসময়ই সুখী দম্পতি হিসেবে প্রকাশ্যে ধরা দেন তারা। সোশ্যাল মিডিয়ায় ছবিও আপলোড করেন। কিন্তু ঘরের অন্দরে কি তবে সত্যিই অন্য গল্প? কী বলছেন অভিনেতা রাহুল?

এক সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, একেবারেই ঘটনা সত্যি নয়। তার কারণ, বর্তমানে সেলিব্রিটি ক্রিকেট লিগের প্রাকটিসে রায়পুরে রয়েছেন তিনি। আনন্দের খবর, প্রীতিও রয়েছেন তার সঙ্গে। সম্পূর্ন বিষয়কেই ভুয়া বলে দাবি করেছেন রাহুল। তার কথায়, “কোনও সমস্যা থাকলে কি প্রীতি আসত আমার সঙ্গে”? 

উল্লেখ্য, দুজনেই স্টার জলসার ধারাবাহিকে কাজ করছেন। প্রীতিকে দেখা যাচ্ছে বালিঝড় সিরিয়ালে, অন্যদিকে হরোগৌরী পাইস হোটেলের মূল চরিত্রে রয়েছেন রাহুল মজুমদার।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2