• NEWS PORTAL

  • সোমবার, ২০ মার্চ ২০২৩

গোপন রাখার অনুরোধের পরও অপু বিশ্বাস-নিরবের ভিডিও ফাঁস

প্রকাশিত: ২২:২৫, ১২ মার্চ ২০২৩

আপডেট: ২২:৩০, ১২ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
গোপন রাখার অনুরোধের পরও অপু বিশ্বাস-নিরবের ভিডিও ফাঁস

ব্যাকগ্রাউন্ড মিউজিক বাজছে ‘বিয়াইনসাব’ গান। তালে তালে নাচছেন চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। সাথে আছে আরও সঙ্গী। নাচের তাল মেলাতে হঠাৎ অপুকে উঁচু করতে যান নিরব। আর তখনই ঘটে বিপত্তি। অপুকে কোলে তুলতে গিয়ে ভার সামলাতে না পেরে পড়ে যান মঞ্চে। এমনই এক ভিডিও ঘুরছে সামাজিক মাধ্যমে।

জানা যায়, শনিবার (১১ মার্চ) মুন্সিগঞ্জ-বিক্রমপুর সমিতির ৭৫ বছর পূর্তি উদযাপনে সিরাজদিখান উপজেলার একটি রিসোর্টের আয়োজনে ছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক নিরব। সেখানেই ঘটেছে এই অঘটন। যদিও সেখান থেকে এই দৃশ্যটুকু প্রকাশ না করার অনুরোধ করা হয়। কিন্তু সেটা আর গোপন থাকেনি।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, নিরব-অপু পড়ে যাওয়ার পরই অনুষ্ঠানের লোকজন তাদের কাছে ছুটে আসেন এবং দুজনকে টেনে তোলেন। এরপর বাকি পারফর্মেন্স শেষ করেন তারা।

অপু ও নিরব দুজনেই অনুরোধ জানিয়েছিলেন, ভিডিওটি না ছড়াতে। অপু বিশ্বাস বলেছিলেন, ‘আমি অনুরোধ করবো, যেহেতু স্টেজে পারফর্ম করতে গিয়ে স্কার্টের কারণে দুজনই পড়ে গেছি। আমাদের একটি অবস্থান রয়েছে, ভালোবাসার মানুষ আছে। আমি বিনীত অনুরোধ করবো, এই জায়গার ভিডিও কেউ ছাড়বেন না।’ নিরবও একই সুরে আহ্বান জানান।

কিন্তু তাদের এই অনুরোধ কেউ কানে তোলেননি। তবে এই ভিডিও দেখে কেউ নেতিবাচক মন্তব্য করেননি। সহানুভূতিই ছিল বেশি।

বিভি/এজেড

মন্তব্য করুন: